1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসামে যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

লাকসামে যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এস এম শাহজালাল :লাকসাম,কুমিল্লা।
  • আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৮২ বার

যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লাকসাম উপজেলা যুবদল ও পৌরসভা যুবদলের উদ্যোগে কেক কাঁটার আয়োজন করা হয়।

বুধবার (২৭ অক্টোবর ) বিকেল ৫ টায় লাকসামের প্রানকেন্দ্র এলাকায় লাকসাম উপজেলার যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন মশুর নেতৃত্বে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এতে উপস্হিত ছিলেন লাকসাম উপজেলার যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান দুলাল,সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আর্মি ফারুক, লাকসাম পৌরসভার যুবদলের সাবেক সভাপতি মোঃ জিল্লুর রহমান ফারুক ভাই ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিকী মিল্টন ভাই লাকসাম পৌরসভার যুবদল নেতা মোঃ আফজাল হোসেন ভাই লাকসাম পৌরসভার যুবদলের নেতা মোঃ শফিউল্লাহ
লাকসাম পৌরসভার ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ ওমর ফারুক লাকসাম পৌরসভার যুবদল নেতা মোঃ সোহেল ও লাকসাম পৌরসভার যুবদল নেতা মোঃ একরামুল হক মজুমদার লাকসাম পৌরসভার যুবদল নেতা মোঃ সফিকুর রহমান বাদল ও লাকসাম উপজেলা যুবদল নেতা লায়ন মোঃ দেলোয়ার হোসেন শাহজাহান,লাকসাম উপজেলা যুবদল নেতা মোঃ আতিকুর রহমান ও লাকসাম উপজেলা যুবদল নেতা মোঃ অহিদুর রহমান ও মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন যুবদলের সহ সভাপতি মোঃ শাহ ইমরান খোকন ভাই ও মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ শফিকুল ইসলাম জাহাঙ্গীর ভাই বাকই ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম ও যুবদলের নেতৃবৃন্দ সহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম