1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় বিসমিল্লাহ সিএনজি ফিলিং স্টেশনে আগুন, প্রাইভেট কার ভস্মীভূত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE

কুমিল্লায় বিসমিল্লাহ সিএনজি ফিলিং স্টেশনে আগুন, প্রাইভেট কার ভস্মীভূত

কুমিল্লা বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৩৭ বার

কুমিল্লার লাকসাম, লালমাই ও বরুড়া তিন উপজেলার সীমান্তবর্তী কাপশতলা এলাকায় বিসমিল্লাহ সিএনজি ফিলিং স্টেশনে আগুন লেগে একটি প্রাইভেট কার ভস্মীভূত হয়েছে। শনিবার ২৩ অক্টোবর দুপুরে ২টায় দিকে ওই স্টেশন পাম্পে এ ঘটনাটি ঘটে।

পুড়ে যাওয়া প্রাইভেট কার গাড়ির মালিক বরুড়া উপজেলার ডাবুরিয়ার গ্রামের বাসিন্দা জলিল মিয়া। তবে এ ঘটনায় এতে কেউ হতাহত হননি।

প্রাইভেট কার গাড়ির মালিক জলিল ও তার ছোট ভাই বিল্লাল হোসেন ঘটনার বর্ণনা দিতে গিয়ে জানান, শনিবার দুপুরে প্রাইভেট কার নিয়ে কুমিল্লা যাওয়ার সময় লাকসাম বিজরা বাজার থেকে ২০০ গজ উত্তরে কাপশতলা নামক স্থানে বিসমিল্লা সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস ফিলিং করতে যান। এ সময় প্রাইভেট কারে গ্যাস নজেলে (পাইপ) প্রবেশ করানোর সঙ্গে সঙ্গে বিকট শব্দ হয়। তার পর হঠাৎ করে নজেলটি শব্দ করে ফেটে যায়।এ সময় নজেল থেকে গ্যাস চারদিকে ছড়িয়ে পড়ে ও আগুন ধরে যায়। তার গাড়িতে থাকা দুজন যাত্রীকে নিয়ে তিনি দ্রুত প্রাইভেট কার থেকে নেমে নিরাপদ দূরত্বে চলে যান। ওই সময় গ্যাস দেয়ার মেশিনে আগুন ধরে যায়। এতে প্রাইভেট কারে আগুনে পুরো ভস্মীভূত হয়ে যায়। তারা আরও বলেন, এ বিসমিল্লা সিএনজি ফিলিং স্টেশন পাম্পে থাকা অগ্নিনির্বাপক যন্ত্র ব্যবহার করার মত ও আগুন নেভানোর মতন কনো ব্যবস্থা নেই। এই নজেল দিয়ে রাতের আঁধারে অবৈধ ভাবে বড় বড় কন্টিনারে গ্যাস সাপ্লাই দেওয়া হয়। আশা করি
প্রশাসন ঘটনার স্থলে এসে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আহবান জানাচ্ছিয়েন তারা।
বিসমিল্লা সিএনজি ফিলিং স্টেশন পাম্পে কর্মরত কর্মকর্তা কর্মচারী কাউকে না পেয়ে তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে
ঘটনার স্থলে থাকা এক ইঞ্জি. খলিলুর রহমান বলেন, ফিলিং স্টেশন পাম্পে হঠাৎ বিকট শব্দ হয়।এ সময় নজেল থেকে গ্যাস চারদিকে ছড়িয়ে পড়ে ও আগুন ধরে যায়।
আমিসহ এলাকার কয়েকজন লোকজন মিলে মাঠের জমির থেকে পানি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করি।আগুন লাগা দেখে পাম্পে কর্মরত ব্যক্তিরা কেউ এগিয়ে আসে নাই। ভয়ে দূরে সরে গিয়ে তারা পালিয়ে যায়।পরে আমি জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন করলে ২ ঘন্টার পর ফায়ার সার্ভিসের কর্মীরা আসেন।
এ ব্যাপারে সদর দক্ষিন,চৌয়ারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ,কর্মকর্তা মীর মোহাম্মদ মারুফ শনিবার রাতে জানান,কাপশতলাএলাকায় বিসমিল্লা সিএনজি ফিলিং স্টেশনে আগুন লাগার খবর জরুরি সেবা ৯৯৯ নাম্বারে জানাতে পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। একটি প্রাইভেট কার ও গ্যাস দেয়ার মেশিন আগুনে ভস্মীভূত হয়েছে।তবে বিসমিল্লা ফিলিং স্টেশনে কোন কর্মকর্তা ও কর্মচারীকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম