1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে ৭০ দুস্থ, অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru রাউজানে পরিত্যক্ত দু’টি হ্যাচারি- সুফল থেকে বঞ্চিত ডিম সংগ্রহকারীরা হেফাজতে ইসলামের সাবেক  যুগ্ম-মহাসচিব মামুনুল হকের মুক্তি লাভ। বাঁশের সাঁকোর বদলে স্টিল ব্রীজ নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাচ্ছে পিঁড়িতে বা খাটে বসে চুল দাড়ি কাটার দৃশ্য !

গুইমারাতে ৭০ দুস্থ, অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ২০০ বার

শেখ হাসিনার দিন বদলে সমাজ সেবা এগিয়ে চলে প্রতিপাদ্যে দুস্হ ও অসহায়ের মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক প্রদত্ত এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
২৪ অক্টোবর রবিবার গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফজাল হোসেন টিপু। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা সমাজসেবা ফিল্ড সুপারভাইজার মোঃ হাবিবুর রহমান, সরেজমিনে পত্রিকার সম্পাদক আল মামুন।
গুইমারা উপজেলার ৩ টি ইউনিয়নের অসহায় ও দুস্হ ৬১ জনকে ৩৫০০ টাকা করে ও ৯ জনকে ২৫০০ টাকা করে ২৩৬০০০ টাকার চেক চেক প্রদান করা হয়েছে। চেক বিতরণ শেষে পল্লী সমাজসেবা, পল্লী মাতৃকেন্দ্র, দগ্ধ ও প্রতিবন্ধী ৮০ জনের মাঝে প্রায় ২০ লক্ষ টাকা বিতরণ করেন উপজেলা সমাজসেবা অধিদপ্তর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম