1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখার উদ্যোগে সংগঠনরে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখার উদ্যোগে সংগঠনরে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১২৫ বার

নগরীর উত্তর পতেঙ্গাস্থ ”জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখা”র উদ্যোগে সংগঠনরে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে ১২অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখার অস্থায়ী কার্য্যলয়ে কেক কাটা উৎসব,আলোচনা সভা ও শ্রমিক মিলন কর্মসূচি সভাপতি হাজী মোঃ ফরিদুল আলমের সভাপতিত্বে ও সাঃসম্পাদক মোঃ আজগর পারভেজের সঞ্চালনায়ে অনুষ্ঠিত হয়।
এসময় আরো উপস্থিত থেকে সভায় বক্তব্য রাখেন মোঃআব্দুর রফিক, মোঃ আইয়ূব খান,মোঃনুর নবী,মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ হারুণ রশিদ,মোঃ গোলা ফারুক, মোঃ সিরাজ,নওশাদ জামান,আবু শুক্কুর প্রমুখ।
সভাপতির বক্তব্যে হাজী ফরিদ বলেন,জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে তেল সেক্টরের সকল ভাই-বোনদের ঐক্যবদ্ধ নিরালস প্রচেষ্ঠায় জাতীয় উন্নয়নে অগ্রদূত ভূমিকা রেখেছেন শ্রমিকরা। আগামী দিনেও সেই ধারাবাহিকতায় ঐক্যবদ্ধ শ্রমিকবান্ধব মজদুরী হয়ে বর্তমান প্রধানমন্ত্রীর হাত কে আরো শক্তিশালী করতে দৃঢ় আহবান করেন। তিনি কুচক্রি ও উন্নয়ন বিমুখ নেতৃবৃন্দর অপ-প্রচার থেকে শ্রমিকদের দূরে থাকতে বিশেষ অনুরোধ জানান।
পরিশেষে কেককেটে উৎসব এবং দেশে জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করে সভা সমাপ্তি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম