1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখার উদ্যোগে সংগঠনরে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
গুইমারাতে ৭০ দুস্থ, অসহায়ের মাঝে অনুদানের চেক ও ৮০ জনের মাঝে ঋন বিতরণ পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ লালমনিরহাটে খুচরা মাছ ব্যবসায়ীর ছেলে নব্যকোটিপতি বিজিবি’র গরুর লাইনম্যানীর অন্তরালে হুন্ডী ও মাদক পাচার

জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখার উদ্যোগে সংগঠনরে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২০ বার

নগরীর উত্তর পতেঙ্গাস্থ ”জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখা”র উদ্যোগে সংগঠনরে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে ১২অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখার অস্থায়ী কার্য্যলয়ে কেক কাটা উৎসব,আলোচনা সভা ও শ্রমিক মিলন কর্মসূচি সভাপতি হাজী মোঃ ফরিদুল আলমের সভাপতিত্বে ও সাঃসম্পাদক মোঃ আজগর পারভেজের সঞ্চালনায়ে অনুষ্ঠিত হয়।
এসময় আরো উপস্থিত থেকে সভায় বক্তব্য রাখেন মোঃআব্দুর রফিক, মোঃ আইয়ূব খান,মোঃনুর নবী,মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ হারুণ রশিদ,মোঃ গোলা ফারুক, মোঃ সিরাজ,নওশাদ জামান,আবু শুক্কুর প্রমুখ।
সভাপতির বক্তব্যে হাজী ফরিদ বলেন,জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে তেল সেক্টরের সকল ভাই-বোনদের ঐক্যবদ্ধ নিরালস প্রচেষ্ঠায় জাতীয় উন্নয়নে অগ্রদূত ভূমিকা রেখেছেন শ্রমিকরা। আগামী দিনেও সেই ধারাবাহিকতায় ঐক্যবদ্ধ শ্রমিকবান্ধব মজদুরী হয়ে বর্তমান প্রধানমন্ত্রীর হাত কে আরো শক্তিশালী করতে দৃঢ় আহবান করেন। তিনি কুচক্রি ও উন্নয়ন বিমুখ নেতৃবৃন্দর অপ-প্রচার থেকে শ্রমিকদের দূরে থাকতে বিশেষ অনুরোধ জানান।
পরিশেষে কেককেটে উৎসব এবং দেশে জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করে সভা সমাপ্তি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম