1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখার উদ্যোগে সংগঠনরে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখার উদ্যোগে সংগঠনরে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১২০ বার

নগরীর উত্তর পতেঙ্গাস্থ ”জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখা”র উদ্যোগে সংগঠনরে ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে ১২অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃ শাখার অস্থায়ী কার্য্যলয়ে কেক কাটা উৎসব,আলোচনা সভা ও শ্রমিক মিলন কর্মসূচি সভাপতি হাজী মোঃ ফরিদুল আলমের সভাপতিত্বে ও সাঃসম্পাদক মোঃ আজগর পারভেজের সঞ্চালনায়ে অনুষ্ঠিত হয়।
এসময় আরো উপস্থিত থেকে সভায় বক্তব্য রাখেন মোঃআব্দুর রফিক, মোঃ আইয়ূব খান,মোঃনুর নবী,মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ হারুণ রশিদ,মোঃ গোলা ফারুক, মোঃ সিরাজ,নওশাদ জামান,আবু শুক্কুর প্রমুখ।
সভাপতির বক্তব্যে হাজী ফরিদ বলেন,জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে তেল সেক্টরের সকল ভাই-বোনদের ঐক্যবদ্ধ নিরালস প্রচেষ্ঠায় জাতীয় উন্নয়নে অগ্রদূত ভূমিকা রেখেছেন শ্রমিকরা। আগামী দিনেও সেই ধারাবাহিকতায় ঐক্যবদ্ধ শ্রমিকবান্ধব মজদুরী হয়ে বর্তমান প্রধানমন্ত্রীর হাত কে আরো শক্তিশালী করতে দৃঢ় আহবান করেন। তিনি কুচক্রি ও উন্নয়ন বিমুখ নেতৃবৃন্দর অপ-প্রচার থেকে শ্রমিকদের দূরে থাকতে বিশেষ অনুরোধ জানান।
পরিশেষে কেককেটে উৎসব এবং দেশে জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করে সভা সমাপ্তি করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম