1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আজ রোববার লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

আজ রোববার লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন

লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ১৬৪ বার

আজ রোববার ২৮ নভেম্বর, ২০২১ইং তারিখ লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ২ উপজেলায় মোট ভোট কেন্দ্র ১৭৫টি। উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠানের লক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে কঠোর টহল জোরদার করা হয়েছে।
লালমনিরহাট জেলা নির্বাচন জানান, রোববার ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে লালমনিরহাট সদরের ৯টি ও কালীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে মোট ১৭৫টি ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হবে এর মধ্যে সদরে ৯২টি ও কালীগঞ্জে ৮৩টি ভোট কেন্দ্র। লালমনিরহাট সদর উপজেলায় ২ লক্ষ ১৮ হাজার ৪শ ৪২ জন মহিলা ও পুরুষ এবং কালীগঞ্জ উপজেলায় ১ লক্ষ ৯৬ হাজার ৮শ ৩ জন মহিলা ও পুরুষ ভোটার রয়েছে। আজ রোববার সকাল- ৮টা থেকে বিকাল- ৪টা পর্যন্ত ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রয়োগ করবেন। ২ উপজেলায় মোট চেয়ারম্যান প্রার্থী ১শ ৭জন এদের মধ্যে সদরে ৫৫জন এবং কালীগঞ্জ উপজেলায় ৫২জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। উক্ত ২ উপজেলায় নৌকা, লাঙ্গল ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রয়েছে। ভোটাররা জানান, এলাকার উন্নয়নে যারা কাজ করবেন। ভোটাররা তাদেরকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। সদর উপজেলায় সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান ১শ, ২৯ জন ও ইউপি সদস্য ২শ ৩৮জন, কালীগঞ্জ উপজেলায় সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান ৩শ ১৭ জন এবং সদস্য ৩শ ৮জন। এ প্রার্থীরা এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ভোটারা জানান, ভোট কেন্দ্রের পরিবেশ সুস্থ থাকলে তারা ভোট প্রয়োগ করার জন্য ভোট কেন্দ্রে যাবেন। অপরদিকে উৎসব মুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হওয়ার লক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর অবস্থানে থাকবেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম