1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীতে মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ রোববার লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন নবীগঞ্জ উপজেলায় ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন।। আজ নির্বাচন ৪৮ টি ঝুকিপূর্ন আশুলিয়ায় শাহাবুদ্দিন মাদবরের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা প‌রিষ‌দ টাওয়ারের মূল ভবন নির্মাণ কা‌জের উদ্বোধন রাউজানের সীমান্তবর্তী রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ডাক্তার ছোলা এলাকায় পাহাড় কাটা হচ্ছে হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল ধর্মপাশায় ৫ম ধাপে ১০টি ইউপিতে হবে নির্বাচন শ্রীনগরে জমি লিখে নিতে সাবেক ইউপি সদস্যের হুমকি” দেশের কোন আইন এই এলাকায় কিছু করতে পারবে না নাছির উদ্দীন এর জনমতে ঈর্ষান্বিত হয়ে তার পরিবারের উপর প্রতিপক্ষের হামলা মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন

খুটাখালীতে মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ৩২ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী পুর্ব নয়াপাড়া কাকাচল ক্রীড়া সংস্থার উদ্যোগে মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ৫ নভেম্বর (শুক্রবার) বিকেলে পুর্ব নয়াপাড়া কাকাচল ক্রীড়া সংস্থার মাঠে সম্পন্ন হয়েছে।

ফাইনাল খেলায় অতিথি হিসেবে উদ্বোধনী বক্তব্য রাখেন খুটাখালী ইউপি’র নৌকা মনোনয়ন প্রত্যাশী মুহাম্মদ শামশুল আলম।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়াবিদ কামাল উদ্দীন, সাংবাদিক সেলিম উদ্দীন, ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জিশান শাহরিয়ার ও রমজান আলী মোর্শেদ প্রমুখ।

এসময় ইউনিয়নের ৭,৮ ও ৯ ওয়ার্ড নারী সদস্য প্রার্থী খালেদা বেগম,কোহিনুর আক্তার, পারভিন আক্তার, মোঃ কায়ছার, আয়োজক কমিটির মুহাম্মদ শাকিল, মুহাম্মদ রিয়াদ, রিদুয়ান, শাহজান ও রেফরি আকরামসহ বিপুল সংখ্যক ক্রীড়ামোদি উপস্থিত ছিলেন।

খেলায় কাকলি ক্রীড়া সংস্থা বনাম বন্ধু ক্লাব মুখোমুখী হয়। কাকলি ক্রীড়া সংস্থা ট্রাইব্রেকারে ৪-২ গোলে বন্ধু ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে।

খেলা শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ চ্যাপিয়ন ও রানাসআপ দলকে ট্রপি ও পুরস্কার তুলে দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম