1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন বেপারীর সবার দোয়া ও সমর্থন কামনা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ রোববার লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন নবীগঞ্জ উপজেলায় ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন।। আজ নির্বাচন ৪৮ টি ঝুকিপূর্ন আশুলিয়ায় শাহাবুদ্দিন মাদবরের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা প‌রিষ‌দ টাওয়ারের মূল ভবন নির্মাণ কা‌জের উদ্বোধন রাউজানের সীমান্তবর্তী রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ডাক্তার ছোলা এলাকায় পাহাড় কাটা হচ্ছে হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল ধর্মপাশায় ৫ম ধাপে ১০টি ইউপিতে হবে নির্বাচন শ্রীনগরে জমি লিখে নিতে সাবেক ইউপি সদস্যের হুমকি” দেশের কোন আইন এই এলাকায় কিছু করতে পারবে না নাছির উদ্দীন এর জনমতে ঈর্ষান্বিত হয়ে তার পরিবারের উপর প্রতিপক্ষের হামলা মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন

চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন বেপারীর সবার দোয়া ও সমর্থন কামনা

বিশেষ প্রতিনিধি।
  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৩৬ বার

সখিপুর থানার চরভাগা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ দেলোয়ার হোসেন বেপারী সাবেক চেয়ারম্যান এবারও চেয়ারম্যান প্রার্থী হয়ে নির্বাচন করার আশা প্রকাশ করেছেন। আগামী ২৫ নভেম্বর ভেদরগঞ্জ উপজেলায় রিটার্ণিং অফিসারের নিকট মনোনয়ন জমা দেয়ার শেষ তারিখ।
এরি মধ্যে তিনি এলাকায় সাধারণ মানুষের মাঝে ম্যাসেজ পৌঁছে দিয়েছেন। চরভাগা ইউনিয়ন ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানাতে পরি সাদামাটা দেলোয়ার হোসেন বেপারী সকলের ভালোবাসা অভিভূত। সাধারণ মানুষ তারাও পরিবর্তন এর পক্ষে মতপ্রকাশ করেছে। এবার নির্বাচনে যেহেতু দলীয় প্রতীকে নির্বাচন হবে না সে ক্ষেত্রে ভোট নিরপেক্ষ হলে দেলোয়ার হোসেন বেপারী বিপুল ভোটে জয়ী হবে বলে সাধারণ মানুষের মনে করে।
আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে দেলোয়ার হোসেন বেপারী বলেন, যদি নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হয় তাহলে আমি বিপুল ভোটে জয়ী হবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম