1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে রাজাকার পুত্রের নৌকা প্রতীক বাতিলের দাবি করেছেন রেড ক্রিসেন্টের চেয়ারম্যান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ রোববার লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন নবীগঞ্জ উপজেলায় ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন।। আজ নির্বাচন ৪৮ টি ঝুকিপূর্ন আশুলিয়ায় শাহাবুদ্দিন মাদবরের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা প‌রিষ‌দ টাওয়ারের মূল ভবন নির্মাণ কা‌জের উদ্বোধন রাউজানের সীমান্তবর্তী রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ডাক্তার ছোলা এলাকায় পাহাড় কাটা হচ্ছে হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল ধর্মপাশায় ৫ম ধাপে ১০টি ইউপিতে হবে নির্বাচন শ্রীনগরে জমি লিখে নিতে সাবেক ইউপি সদস্যের হুমকি” দেশের কোন আইন এই এলাকায় কিছু করতে পারবে না নাছির উদ্দীন এর জনমতে ঈর্ষান্বিত হয়ে তার পরিবারের উপর প্রতিপক্ষের হামলা মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন

মাগুরার শ্রীপুরে রাজাকার পুত্রের নৌকা প্রতীক বাতিলের দাবি করেছেন রেড ক্রিসেন্টের চেয়ারম্যান

মাগুরা প্রতিনিধি;
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৬ বার

মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় প্রার্থী
হুমাউনুর রশিদ মুহিতের নৌকা প্রতিক বাতিলের দাবিতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পদকের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন মাগুরা-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বর্তমান বাংলাদেশের রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ৮ নং সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ টি এম আব্দুল ওয়াহ্হাব।

তিনি তাঁর লিখিত বক্তব্যে হুমাউনুর রশিদ মুহিতকে স্বাধীনতা বিরোধী রাজাকারের সন্তান উল্লেখ করে বলেন, আমি মেজর জেনারেল (অবঃ) এ টি এম আব্দুল ওয়াহ্হাব প্রাক্তন এম পি মাগুরা-১ ও চেয়ারম্যান বাংলাদেশে রেড ক্রিসেন্ট সোসাইটি।
মহান মুক্তিযুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশ অনুযায়ী মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি। এবং তৎকালীন সময়ে একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে ৮ নং সেক্টরের সাব-সেক্টর কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করি। আমি ঘোষণা করিতেছি যে, মাগুরার শ্রীপুর উপজেলার ৮নং নাকোল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিত তার পিতা-মৃত আব্দুর রশিদ মোল্লা আমার জানা মতে প্রকৃত রাজাকার ও মুক্তিযুদ্ধো বিরোধী কার্যকলাপে লিপ্ত ছিল। গত ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশেষ ব্যক্তির মাধ্যমে নৌকা প্রতীক বরাদ্দ নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। সে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে বিএনপি জামাত-শিবির সহ সকল ব্যক্তিদের নিয়ে আওয়ামী লীগের ক্ষতিসাধন করে আসছে। এমতাবস্থায় দেশ ও জাতির স্বার্থে উপরোক্ত চিহ্নিত রাজাকার ও স্বাধীনতাবিরোধী পুত্র মোঃ হুমাউনুর রশিদ মুহিতের নৌকা প্রতীmmক বাতিল করে সঠিক ব্যক্তিকে নৌকা প্রতীক বরাদ্দ প্রদানের জন্য সবিনয় অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম