1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শুক্রবার সিলেটে কমেডি রিয়্যালিটি শো 'হা-শো'র অডিশন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ রোববার লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন নবীগঞ্জ উপজেলায় ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন।। আজ নির্বাচন ৪৮ টি ঝুকিপূর্ন আশুলিয়ায় শাহাবুদ্দিন মাদবরের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা প‌রিষ‌দ টাওয়ারের মূল ভবন নির্মাণ কা‌জের উদ্বোধন রাউজানের সীমান্তবর্তী রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ডাক্তার ছোলা এলাকায় পাহাড় কাটা হচ্ছে হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল ধর্মপাশায় ৫ম ধাপে ১০টি ইউপিতে হবে নির্বাচন শ্রীনগরে জমি লিখে নিতে সাবেক ইউপি সদস্যের হুমকি” দেশের কোন আইন এই এলাকায় কিছু করতে পারবে না নাছির উদ্দীন এর জনমতে ঈর্ষান্বিত হয়ে তার পরিবারের উপর প্রতিপক্ষের হামলা মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন

শুক্রবার সিলেটে কমেডি রিয়্যালিটি শো ‘হা-শো’র অডিশন

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৭৫ বার

বাংলাদেশের একমাত্র কমেডি শো ও টেলিভিশন চ্যানেল এনটিভি’র জনপ্রিয় রিয়্যালিটি শো
মার্সেল প্রেজেন্ট ‘হা-শো’ সিজন ৬ এর অডিশন রাউন্ডের এর সর্বশেষ ভেন্যু সিলেট।
আগামী ২৬ নভেম্বর, শুক্রবার
সিলেটের জেলা শিল্পকলা একাডেমি তে অনুষ্ঠিত হবে।
সকাল ৮ টা থেকে রেজিষ্ট্রেশন শুরু হবে, চলবে সারাদিন ব্যাপী। বয়সের কোন বাধ্যবাধকতা নেই, যারা হাসতে এবং হাসাতে পছন্দ করে সবাই অডিশনে অংশগ্রহণ করতে পারবে আর সবার জন্য স্পট রেজিষ্ট্রেশন করার সুযোগ থাকছে।

অনুষ্ঠানটি
যৌথভাবে পরিচালনা করছেন জাহাঙ্গীর চৌধূরী ও কাজী মোস্তফা।

অডিশনে বিচারক প্যানেলে দায়িত্বে থাকবেন স্ট্যান্ড আপ কমেডিয়ান ইসতিয়াক নাসির, হা-শো সিজন ১ চ্যাম্পিয়ন সাইফুর রহমান সাইফুল ও সিলেটে থাকবেন অভিনেত্রী নাবিলা বিনতে হাসান।

ইতোমধ্যে রংপুর, রাজশাহী, চট্টগ্রাম,ঢাকা, বরিশাল ও খুলনা বিভাগের অডিশন পর্ব শেষ হয়েছে। অডিশন থেকে বিচারকদের বিচারে উঠে এসেছে সেরা প্রতিযোগীরা। তাদের নিয়েই শুরু হবে ‘মার্সেল হা-শো’র মূল অনুষ্ঠান।

মূল পর্বে বিচারক প্যানেলে দায়িত্ব পালন করবেন অভিনেতা তুষার খান, নায়ক আমিন খান ও নায়িকা নিপুণ। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন স্ট্যান্ড আপ কমেডিয়ান আবু হেনা রনি।
অডিশন রাউন্ডে উপস্থাপনা করছেন মোহাম্মদ তৌহিদ ও তাসনিয়া তাহসিন জেনি।

‘হা-শো’র সিজন-৬ অডিশন’র পরিচালক জাহাঙ্গীর চৌধূরী বলেন, সিলেট জোনের অডিশন পর্বের মধ্য দিয়ে শেষ হবে এইবারের অডিশন রাউন্ড। বিচারকদের রায়ে সেরা প্রতিযোগিরা রাজধানীতে মূল পর্বে যাওয়ার সুযোগ পাবে।

তিনি আরো বলেন, অডিশন থেকে বিচারকদের বিচারে উঠে আসবে সেরা প্রতিযোগীরা। তাদের নিয়েই শুরু হবে ‘মার্সেল হা-শো’র মূল অনুষ্ঠান। হা-শো’ সিজন-৬ রিয়েলিটি শোতে ১ম পুরস্কার বিজয়ী পাবেন নগদ ৫ লাখ টাকা। ২য় পুরস্কার হিসেবে থাকছে নগদ ৩ লাখ টাকা ও ৩য় পুরস্কার নগদ ২লাখ টাকা। এছাড়া ৭ জন ফাইনালিষ্টের প্রত্যেকে পাবেন ১টি করে মার্সেল ইনভার্টার রেফ্রিজারেটর, বাদ পড়া প্রত্যেকে পাবেন মার্সেল এয়ারকন্ডিশনারের সৌজন্য গিফট হ্যাম্পার এ প্রতিপর্বের সেরা পারর্ফার পাবেন মার্সেল ওয়াশিং মেশিনের সৌজন্য গিফট হ্যাম্পার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম