1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে ২ হাজার পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

শ্রীপুরে ২ হাজার পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক

শ্রীপুর(গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৬৭ বার

গাজীপুরের শ্রীপুরে ২ হাজার পিচ ইয়াবাসহ কামাল উদ্দিন (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত কামাল উদ্দিন চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার ফদুয়া এলাকার মৃত জামান উল্লাহর ছেলে।
বৃহস্পতিবার (২৫ নভেম্বর ) সন্ধ্যা পাঁচটার দিকে পৌর এলাকার মাওনা-শ্রীপুর আঞ্চলিক সড়কের কলাবাগান নামক স্থান থেকে তাকে আটক করা হয়। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, শ্রীপুরের কলাবাগান এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে ওই মাদক কারবারি। তবে তাকে আটক করতে সমর্থ হয় পুলিশ। পরে তার কাছ থাকা প্লাস্টিকের কাগজে মোড়ানো কাপড়ের ব্যাগ থেকে ২ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়। আটক ব্যক্তি চট্টগ্রাম থেকে মাদক এনে দেশের বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করতো বলে প্রাথমিক ভাবে পুলিশের কাছে স্বীকার করে।

ওসি আরও জানান, এ ঘটনায় শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) দেলোয়ার হোসেন ও এএআই ওমর ফারুক বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম