1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৬৭ বার

নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত ইউনিয়ন পরিষদের তৃতীয় দফায় অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচন কাল রবিবার।

চট্টগ্রামের হাটহাজারীতে আগামীকাল রােববার (২৮ নভেম্বর) সীমানা সংক্রান্ত জটিলতার কারণে ফরহাদাবাদ ইউনিয়ন বাদে উপজেলা বাদবাকি ১৩টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে উপজেলা জুড়ে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পুলিশ বাহিনী, র‌্যাব, বিজিবি, আনসার, মোবাইল টিম ও সাদা পোষাকে গোয়েন্দা বাহিনীর সদস্যরা প্রতিটি ভোট কেন্দ্র পাহারায় থাকবেন। এছাড়া জেলা প্রশাসনের ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, এপিবিএন’র একটি মোবাইল টিম, ৫টি স্টাইকিং ফোর্স উপজেলা জুড়ে থাকবে। নিরাপত্তা বাহিনীর সমন্বয়ে গঠন করা হয়েছে ১৪টি মোবাইল টিম।

উপজেলা প্রশাসনের পক্ষে বলা হয়েছে- যে কোনো অনিয়ম ও সহিংসতা রোধে কঠোর অবস্থানে থাকবে প্রশাসন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম