1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে বোনের পরীক্ষায় প্রক্সি দিতে এসে ধরা পড়ল বড় বোন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

ঈদগাঁওতে বোনের পরীক্ষায় প্রক্সি দিতে এসে ধরা পড়ল বড় বোন

সেলিম উদ্দীন, কক্সবাজার।
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২৭২ বার

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষায় ছোট বোনের পরিবর্তে প্রক্সি দিতে এসে রিনা আক্তার নামের এক নারীকে হল থেকে বের করে দিয়েছে কর্তৃপক্ষ।

২৬ নভেম্বর (শুক্রবার) ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে চলমান বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্র থেকে তাকে বের করে দেওয়া হয় বলে নিশ্চিত করেন প্রত্যক্ষদর্শী বেশ কয়েকজন পরীক্ষার্থী।

প্রক্সি পরীক্ষা দিতে আসা রিনা আক্তার ইসলামাদ ইউনিয়নের টেকপাড়া এলাকার আবদুল্লাহর স্ত্রী বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, এসএসসি পাশ করার উদ্দেশে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে রেজিস্ট্রেশন করেছিলেন একই ইউনিয়নের আউলিয়াবাদ এলাকার শফিকুল ইসলামের মেয়ে রুনা আক্তার। তবে তার রেজিষ্ট্রেশন নম্বর পাওয়া যায়নি।

শুক্রবার অনুষ্ঠিত বাউবি প্রথম বর্ষের পৌরনীতি পরীক্ষায় ছোট বোন রুনা আক্তারের নবজাতককে কোলে নিয়ে কেন্দ্রে যান বড় বোন রিনা আক্তার। পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বন করে ছোট বোনের পরিবর্তে বড় বোন পাশে বসে সহযোগিতা করে আসছিল।

বিষয়টি দায়িত্বরত কর্মকর্তার নজরে আসলে তাকে হল থেকে বের করে দেন।

জানতে চাইলে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হল সচিব খুরশিদুল জান্নাত বলেন, প্রক্সি দিতে নয় ছোট বোনের নবজাতক কোলে নিয়ে কেন্দ্রে আসছিল তবে হলে প্রবেশ করতে পারেনি।

পরীক্ষার্থী রুনা আক্তারের প্রবেশপত্র নিয়ে হল থেকে বের করে দিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, অন্য একজন শিক্ষার্থী নকল করার দায়ে বের করে দেওয়া হয়েছে,রুনা আক্তারকে নয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায় বলেন, বিষয়টি কেউ তাকে অবগত করেনি। খোঁজ খবর নিয়ে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম