1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জ সদর ইউপি নির্বাচনে ওয়ারেন্ট মাথায় নিয়ে নির্বাচনী মাঠে নৌকার মাঝি হাবিব - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

নবীগঞ্জ সদর ইউপি নির্বাচনে ওয়ারেন্ট মাথায় নিয়ে নির্বাচনী মাঠে নৌকার মাঝি হাবিব

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি।।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৯০ বার

আগামী ২৮ নভেম্বর নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নে অনুষ্টিতব্য নির্বাচনে ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়নের নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী পৌর যুবলীগের যুগ্ম আহŸায়ক হাবিবুর রহমান হাবিব বি-বাড়িয়া জেলার প্রতারনা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। উক্ত ওয়ারেন্ট মাথায় নিয়ে পুলিশের নাকের ডকায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন নৌকার ওই প্রার্থী।
সুত্রে জানাযায়, ব্রাক্ষণবাড়ীয়ার আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের মৃত হাজী আবুল খায়েরের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম বাদী হয়ে ব্রাক্ষণবাড়ীয়া আদালতে নবীগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহŸায়ক চলমান ইউপি নির্বাচনে নৌকার মাঝি হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে ২০ লাখ টাকা প্রতারনা করায় একটি মামলা নং সিআর-৬৩/২১ (আশু) দায়ের করেন। উক্ত মামলার প্রেক্ষিতে বিজ্ঞ আদালত আসামী হাবিবের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন। উক্ত পরোয়ানা ইস্যুর পরও বহাল তবিয়তে বীরদর্পে ঘুরে বেড়াচ্ছেন হাবিব। ইতিমধ্যে তৃতীয় ধাপে অনুষ্টিতব্য নবীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়নে নৌকার মনোনয়ন পান হাবিব। এই খবর পেয়ে বিষ্ময় প্রকাশ করেন মামলার বাদী সাইফুল ইসলাম। এ ব্যাপারে মামলার বাদী সাইফুল ইসলাম এ প্রতিনিধিকে বলেন, ‘ ব্যবসা প্রতিষ্ঠান সোহা এন্টারপ্রাইজ এর কাছে নবীগঞ্জের বিবিয়ানা বিদ্যুৎ প্ল্যান্টের পুরাতন কন্টেইনার বিক্রির জন্য তার সাথে হাবিবুর রহমান হাবিব চুক্তি করে এবং সেখানে টেন্ডার দেয়ার জন্য ২০ লাখ টাকা আনেন। নিজেকে এমপির লোক এবং বড় নেতা হিসাবে পরিচয় দেয়ায় সরল বিশ্বাসে আমি তাকে টাকা দেই। কিন্তু পরে সে কোন মালও দেয়নি এবং টাকাও ফেরত দেয়নি। এক পর্যায়ে সে লেনদের অস্বীকার করে। আমি নিরুপায় হয়ে হবিগঞ্জের বিভিন্ন নেতৃবৃন্দকে বিষয়টি জানালে তারও কোন প্রতিকার দিতে পারেননি। পরে আমি ব্রাক্ষণবাড়ীয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রতারণার মামলা দায়ের করি। বিজ্ঞ আদালত মামলাটি তদন্তের জন্য আশুগঞ্জ থানা পুলিশকে দায়িত্ব দিলে ঘটনার সত্যতা পেয়ে তদন্ত কর্মকর্তা আদালতে প্রতিবেদন দাখিল করেন। পরে বিজ্ঞ আদালত হাবিবুর রহমান হাবিবের নামে সমন ইস্যু করলেও সে আদালতে হাজির না হলে বিজ্ঞ আদালত বিগত আগষ্ট মাসে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন’।
তিনি অভিযোগ করে বলেন, হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় পরোয়ানা থাকার পরও ক্ষমতার দাফটে তাকে গ্রেফতার করা হয়নি। এরই মাঝে আমরা জানতে পেরেছি সে আসন্ন ইউপি নির্বাচনে নবীগঞ্জ সদর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে প্রকাশ্যে কাজ করছেন। এই খবর আমাকে হতবাক করেছে। একজন পরোয়ানাভুক্ত আসামী যদি প্রকাশ্যে নির্বাচনে অংশ নিয়ে মাঠে কাজ করে তাহলে সাধারন মানুষ কোথায় ন্যায় বিচার পাবে ? আমি শুনেছি হাবিবের বিরুদ্ধে ছাত্রলীগ নেতা হেভেন হত্যা মামলাসহ আরও প্রতারণার মামলা রয়েছে। এ ব্যাপারে আমি মাননীয় প্রধানমন্ত্রীসহ আইনশৃংখলা বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ বলেন, হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে আমার থানায় কোন গ্রেফতারী পরোয়ানার আদেশ পাইনি। তবে প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ব্রাক্ষণবাড়ীয়া আদালত থেকে ৪ মাসেও গ্রেফতারী পরোয়ানার কাগজ নবীগঞ্জ থানায় পৌছেনি এমন খবরেও হতবাক বাদী সাইফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম