1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

রাউজান দক্ষিন হিংগলা তৈয়্যবিয়া স্মৃতি সংসদের উদ্যোগে চালু হলো সাপ্তাহিক ফ্রি হোমিও চিকিৎসা ক্যাম্প

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৯৫ বার

চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার দক্ষিণ হিংগলায় এলাকার দরিদ্র পরিবারের সদস্যদের চিকিৎসা সেবা প্রদানের জন্য বিনা মুল্যে হোমিও প্যথিক চিকিৎসা ক্যাম্প চালু করা হয়েছে। শুক্রবার সকালে বিনামুল্যে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করা হয়। সকাল থেকে সারাদিন বিনা মুল্যে ১শত জন নারী-পুরুষ সহ ছেলে মেয়েদের বিনা মুল্যে চিকিৎসা সেবা প্রদান করেন আলহাজ্ব ডাঃ জাহাঙ্গীর আলম ।দক্ষিণ হিংগলা তৈয়্যবীয়া জামে মসজিদ ঈদগাহ মাঠে পবিত্র কুরআন হতে তিলাওয়াত,মিলাদ-কিয়াম ও দোয়া-মাহফিলের মাধ্যমে উক্ত মানবিক সেবার উদ্বোধনী অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন রাউজান দক্ষিণ হিংগলা তৈয়্যবীয়া স্মৃতি সংসদের উপদেষ্ঠা সোলাইমান মেম্বার, আবুল বশর কোম্পানি, সাহেদ আলী কোম্পানি, আলহাজ্ব হানিফ, মোস্তাফা কামাল, আবু তৈয়ব মাস্টার, মোহাম্মাদ রফিক,মফজ্জল আহমেদ,মোহাম্মদ আসলাম, কামাল উদ্দিন,নুরুল কবির, আবু তাহের, মোঃ শাহাদাত হোসেন,মোহাম্মদ ইসমাইল, সভাপতি নঈম উদ্দীন, সিনিয়র সহ-সভাপতি মাকসুদুল আলম সুমন,সভাপতি মন্ডলীর সদস্য মুবিন উদ্দিন আরহান ও হাফেজ জমির উদ্দিন, সহ-সভাপতি মোহাম্মদ হোসাইন ও সাহাবুদ্দিন রনি,সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাইফ উদ্দিন আহমেদ, এ.আর. রাশেদ উদ্দিন, মোহাম্মদ সাকিব, সুলতানুল আলম, শাহাজাহান সাকিব, তৌসিফ আহমেদ রাহাত, হোসাইন মাহমুদ চিশতী, মো: ফরহাদ, ইফতি, ফয়সাল,শাহিন, ওহিদ, আসিফ, তানবির, খোকন, মুন্না, নয়ন ও সামির প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম