1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে পূর্বশত্রুতার জেরে কিশোরকে কুপিয়ে মারাত্মক জখম - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

শ্রীনগরে পূর্বশত্রুতার জেরে কিশোরকে কুপিয়ে মারাত্মক জখম

আব্দুর রকিব,মুন্সীগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ২১৬ বার

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে সাহাদ হোসেন সাদ (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে মারাত্মক জখম করা ও হত্যা চেষ্ঠার আভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বেজগাও স্কুল বাড়ী গ্রামে। গত শনিবার রাত ১০টায় আহত কিশোরের মামা বাদি হয়ে শ্রীনগর থানার একটি লিখিত অভিযোগ করে।

অভিযোগ সূত্রে জানাযায়, শনিবার দুপুর সাড়ে ৩ টার সাদ আসরের নামাজ পড়ার জন্য বাড়ী থেকে বের হয়ে পশ্চিম বেজগাঁও স্কুলবাড়ী মসজিদে যাচ্ছিল। এসময় একই গ্রামের সাবেক ইউপি সদস্য আবুল বেপারীর নাতি তামিম (১৯) ও আলম বেপারীর ছেলে অভি (১৯)সহ অঙ্গাতনামা ৫/৬ জন সাদকে রাস্তায় আটক করে। তাকে স্কুলবাড়ী মসজিদের পেছনে নিয়ে এলাপাথাড়ি মারধোর করে। এক পর্যয়ে তামিম ধারালো ধারালো অস্ত্রদিয়ে কোমড়ে বাম পাশে কোপ মারলে এতে সে গুরুতর আহত হয়। তার চিৎকার শুনে আশেপাশের লোক জন এগিয়ে আসলে হামলা কারিরা পালিয়ে যায়। স্থানিয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাই। এবিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে। এখনো কোন মামলা হয়নি। বাদি পক্ষ মামলা করতে চাইলে মামলা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম