1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় ডিএসকের আয়োজনে প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! প্রেস বিজ্ঞপ্তিঃ পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে  তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি, তরমুজ, স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান আয়োজন যুবলীগ উত্তর ও দক্ষিণ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ মাগুরায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের শরবত পান ও ছাতা বিতরণ করলেন যুবলীগ শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে।

শরণখোলায় ডিএসকের আয়োজনে প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়

বাগেরহাট প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২১৭ বার

বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় বেসরকারী উন্নয়ন সংস্থা দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র ও সুন্দরবন ফেডারেশন এর আয়োজনে ডিএসকের হলরুমে সকাল ১০ টায় প্রশাসন,জনপ্রতিনিধি,ঈমাম,শিক্ষক, সাংবাদিক,সুন্দরবন ফেডারেশন ও সুশীল সমাজ এর ব্যাক্তিবর্গের উপস্থিতিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ডিএসকের সিনিয়র প্রজেক্ট ম্যানেজার সনজিত সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তা,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নুরুজ্জামান খান,৩ নং রায়েন্দা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জালাল আহম্মেদ রুমি,শিক্ষক মোঃ মিজানুর রহমান, সাংবাদিক মোঃ শাহীন হাওলাদার, ডিএসকের কর্মকর্তা রাশিদা পারভীন ও সমাপ্তি সমাদ্দার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম