1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীপুরে ২ হাজার পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

শ্রীপুরে ২ হাজার পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক

শ্রীপুর(গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৬২ বার

গাজীপুরের শ্রীপুরে ২ হাজার পিচ ইয়াবাসহ কামাল উদ্দিন (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত কামাল উদ্দিন চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার ফদুয়া এলাকার মৃত জামান উল্লাহর ছেলে।
বৃহস্পতিবার (২৫ নভেম্বর ) সন্ধ্যা পাঁচটার দিকে পৌর এলাকার মাওনা-শ্রীপুর আঞ্চলিক সড়কের কলাবাগান নামক স্থান থেকে তাকে আটক করা হয়। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, শ্রীপুরের কলাবাগান এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে ওই মাদক কারবারি। তবে তাকে আটক করতে সমর্থ হয় পুলিশ। পরে তার কাছ থাকা প্লাস্টিকের কাগজে মোড়ানো কাপড়ের ব্যাগ থেকে ২ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়। আটক ব্যক্তি চট্টগ্রাম থেকে মাদক এনে দেশের বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করতো বলে প্রাথমিক ভাবে পুলিশের কাছে স্বীকার করে।

ওসি আরও জানান, এ ঘটনায় শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) দেলোয়ার হোসেন ও এএআই ওমর ফারুক বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম