1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ক্যারিয়ারের অর্ধযুগ পার করলেন সহকারী পরিচালক হাসিব হক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

ক্যারিয়ারের অর্ধযুগ পার করলেন সহকারী পরিচালক হাসিব হক

বিনোদন প্রতিবেদক:
  • আপডেট টাইম : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১৮৪ বার

প্রায় ৬ বছর ধরে সহকারি পরিচালক হিসেবে কাজ করে যাচ্ছেন হাসিব হক। ক্যারিয়ারের এ দীর্ঘ পথচলায় ২৫ টিরও বেশি টিভি নাটকের সহকারী পরিচালক ছিলেন তিনি। নাটকের পাশাপাশি, টিভি বিজ্ঞাপন, রিয়েলেটি শো পরিচালনা করেছেন এই নির্মাতা।

ক্যারিয়ারের শুরুটা হয় গুণী নির্মাতা জামাল মল্লিকের পরিচালিত বেশ কিছু নাটক, রিয়েলিটি শো এবং বিজ্ঞাপনে সহকারি পরিচালক হিসেবে।

ডিসম্যান, তোমার চোখে আমার সর্বনাশ, প্রবাসী গ্রাম, জনম জনমের সাথী, ব্ল্যাক আউট, ভিডিওম্যান, ভাইজান, হিটম্যান, কুহক কাল, ফরেন বাবুর্চি, দ্যা টেমপেল রান, লাকে লক, ও লাকী ড্র ওয়েব সিরিজ সহ উল্লেখযোগ্য নাটকের সহকারী পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছে তাকে।

হাসিব হক বলেন, পরিচালক জামাল মল্লিক, আলোক হাসান এবং সহযোগী পরিচালক জারিফ হাসান ফারাবিকে অনেক ধন্যবাদ।তাদের সহযোগীতায় সহকারী পরিচালকের পাশাপাশি আভিনয় করার সুযোগ পেয়েছি। বিশেষ ধন্যবাদ কাজল মজুমদার কে যিনি আমাকে মিডিয়ায় কাজ করার সুযোগ করে দিয়েছেন। অভিনেত্রী শারমিন সুলতানা উর্মি আমাকে নাটক পরিচালনার জন্য অনুপ্রেরণা দিয়েছেন। ওনার প্রতি বিশেষ কৃতজ্ঞ।’

সহকারী পরিচালক হাসিব হক বর্তমানে বেশ কয়েকটি নাটকের কাজে ব্যস্ত সময় পার করছেন। নাটক পরিচালনা ছাড়াও মঞ্চ এবং টিভি নাটকে অভিনয় করতে দেখা যায় তাকে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম