1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে এবার আনারস মার্কার জয়ধ্বনি - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছায় রক্তদানকারী সংস্থা ‘উই ফর ইউ’র কেন্দ্রীয় সভাপতি নূর এ মাওলা রাজু’র ইন্তেকাল ২৪ ঘন্টা ডট নিউজের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র ভাই মুক্তিযোদ্ধা আব্দুল মতিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চন্দনাইশ ফাতেমা জিন্নাহ স্কুলে জেলা পরিষদের অনুদান নয়-ছয়। সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমানের জন্মদিন পালিত নবীগঞ্জে মোটর সাইকেল সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৩ রামগড়ে পাহাড় কাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান; ৭০ হাজার টাকা জরিমানা মাগুরায় ‘৮৭ ফাউন্ডেশনে’র উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান মীরসরাইয়ে বেপজার অপরিকল্পিত বাঁধ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন বিনা ভোটে নির্বাচিত রাউজানের ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে এবার আনারস মার্কার জয়ধ্বনি

শরীয়তপুর থেকে বিশেষ প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৫৬ বার

শরীয়তপুর জেলা ভেদরগঞ্জ উপজেলা দক্ষিন তারাবুনিয়া ইউনিয়নটি জেলার একেবারে পূর্ব সীমান্তে মেঘনা নদীর পাড়ে অবস্থিত। এই উপজেলায় চতুর্থ ধাপে মোট ১২ টি ইউনিয়নে একসঙ্গে আগাামী ২৬ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
দক্ষিন তারাবুনিয়া ইউনিয়নে মোট চেয়ারম্যান প্রার্থী ৩ জন। আলহাজ্ব আবদুল ছমিদ মাঝি:আনসার মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাকি দুই প্রার্থী আপ দুই ভাই শাহজালাল মাল ও মিন্টু মাল। আলহাজ্ব আবদুল ছমিদ মাঝির সাথে মূল প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসাবে লড়ছে শাহজালাল মাল মোটরসাইকেল মার্কা নিয়ে আর মিন্টু মাল হচ্চে শাহজালাল মালের পক্ষ নিয়ে কাজ করছে। নির্বাচনে দুই প্রার্থী হলে অতিরিক্ত সুবিধা নিবে এই আশায় শাহজালাল মাল তার ভাই মিন্টু মাল কে প্রার্থী হিসাবে দাড় করিয়ে রাখছে। একই পরিবারের একাদিক এজেন্ট দিলে কেন্দ্র প্রভাব বিস্তার করার সুযোগ থাকে। কেন্দ্রে নিজেদের লোকজন বেশী থাকলে বাড়তি সুবিধা নেয়ার জন্য মিন্টু মাল কে শাহজালাল মাল এই ফন্দি আাঁটেন।
তবে শরীয়তপুর জেলায় তৃতীয় ধাপের নির্বাচন যেহেতু সুষ্ঠু শান্তিপূর্ণ হয়েছে সে দিক বিবেচনা করলে ডেমি প্রার্থী থাকলেও বাড়তি সুবিধা নেয়ার কোনো সুযোগ নেই।
আনসার মার্কার প্রার্থী আলহাজ্ব আবদুল ছমিদ মাঝি এর আগেও এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি অত্যন্ত শান্ত ভদ্র সাধারণ মানুষের পছন্দের মানুষ। পক্ষান্তরে শাহজালাল মাল ও মিন্টু মালের এলাকায় দূর্ণাম রয়েছে। তারা দুই ভাই মিলেমিশে দক্ষিন তারাবুনিয়া ইউনিনকে নিজেদের হাতের পুতুল বানিয়ে রাখছে। মিন্টু মাল কে দিয়ে চেয়ারম্যান শাহজালাল মাল যত প্রকার চাঁদাবাজি, জমিদখন,এলকার দেনদরবারে ঘুষ লেনদেন করিয়ে থাকেন। শাহজালাল মাল নিজেও উগ্রমেজাজী লোক হিসাবে এলাকায় পরিচিত লাভ করে। তিনি অনেক বয়স্কদের পরিষদে ধরে এনে নিজের হাতে মারধর করার ঘটনাও ঘটিয়েছে। জমি সংক্রান্ত ঝামেলা হলে মিন্টু মাল আগেই বিচারের নামে টাকা দাবি করেন। সব দিক বিবেচনা করলে তারা দুই ভাই দক্ষিন তারাবুনিয়ার আতঙ্ক। তাই সাধারণ মানুষ এবার ভোটের মাধ্যমে তাদেরকে বিদায় ঘন্টা বাজবে বলে জানিয়েন।
সাধারণ মানুষের মানুষের সাথে কথা বলে জানাতে পরি সুষ্ঠু শান্তিপূর্ণ ভোট দিতে পারলে তারা তাদের পছন্দের প্রার্থী আলহাজ্ব আবদুল ছমিদ মাঝি কে বিপুল ভোটে জয়যুক্ত করবে।
আলহাজ্ব আবদুল ছমিদ মাঝির সাথে আলাপ করে তার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন সুষ্ঠু অবাদ নিরপেক্ষ ভোট হলে জনগনের ভোটেই আমি চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম