1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভালো অভিনেতা হতে চাই, কুমিল্লার রাকিবুল হাসান রাফি - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছায় রক্তদানকারী সংস্থা ‘উই ফর ইউ’র কেন্দ্রীয় সভাপতি নূর এ মাওলা রাজু’র ইন্তেকাল ২৪ ঘন্টা ডট নিউজের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র ভাই মুক্তিযোদ্ধা আব্দুল মতিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চন্দনাইশ ফাতেমা জিন্নাহ স্কুলে জেলা পরিষদের অনুদান নয়-ছয়। সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমানের জন্মদিন পালিত নবীগঞ্জে মোটর সাইকেল সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৩ রামগড়ে পাহাড় কাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান; ৭০ হাজার টাকা জরিমানা মাগুরায় ‘৮৭ ফাউন্ডেশনে’র উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান মীরসরাইয়ে বেপজার অপরিকল্পিত বাঁধ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন বিনা ভোটে নির্বাচিত রাউজানের ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

ভালো অভিনেতা হতে চাই, কুমিল্লার রাকিবুল হাসান রাফি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১২ বার

তার জন্ম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম হলেও পড়াশোনা করছেন বন্দর নগরী চট্টগ্রামের ন্যাশনাল ইনিস্টিউট অব টেকনোলজি,পড়াশোনার পাশাপাশি অভিনয়েও পা-রেখেছেন, সে, জেলা শিল্পকলা একাডেমি চট্টগ্রাম ও নাট্যকলা বিভাগের ছাত্র, রাফির অভিনয়ের ঝোঁক ছোট বেলা থেকেই,ভালো অভিনেতা হওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন দৃঢ়চিত্তে, প্রথম বারের মত বড় পর্দায় কাজ করছে সে, মহান মুক্তিযুদ্ধে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার হিসেবে কর্মরত এক পুলিশ কর্মকর্তার বীরত্ব ও আত্মত্যাগের ঘটনা অবলম্বনে নির্মিত হবে ‘দামপাড়া’ নামের একটি সিনেমা। তাঁর নাম এম শামসুল হক।

আজ নগরের দামপাড়া পুলিশ লাইনস, বন্দরঘাট ও পলিটেকনিক ইনস্টিটিউটে এ সিনেমার চিত্রায়ণ শুরুর কথা রয়েছে। এটি প্রযোজনা করছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আনন জামান। পরিচালনা করবেন শুদ্ধমান চৈতন।

শামসুল হকের চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তাঁর স্ত্রী মাহমুদা হক চৌধুরীর ভূমিকায় আশনা হাবিব ভাবনা
এই সিনেমায় চিএ নায়ক ফেরদৌস এবং আশনা হাবীব ভাবনার সাথে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রাফি, আজ ২৬ ডিসেম্বর ১ম লটের শুটিং শুরু হয়েছে,সকল শুভাকাঙ্ক্ষীদের দোয়া এবং ভালোবাসা নিয়ে রাফি আরো সামনে এগিয়ে যেতে চায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম