1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাটে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমানসহ ৩৪ জনের জামিন মঞ্জুর - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
স্বেচ্ছায় রক্তদানকারী সংস্থা ‘উই ফর ইউ’র কেন্দ্রীয় সভাপতি নূর এ মাওলা রাজু’র ইন্তেকাল ২৪ ঘন্টা ডট নিউজের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র ভাই মুক্তিযোদ্ধা আব্দুল মতিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চন্দনাইশ ফাতেমা জিন্নাহ স্কুলে জেলা পরিষদের অনুদান নয়-ছয়। সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমানের জন্মদিন পালিত নবীগঞ্জে মোটর সাইকেল সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৩ রামগড়ে পাহাড় কাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান; ৭০ হাজার টাকা জরিমানা মাগুরায় ‘৮৭ ফাউন্ডেশনে’র উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান মীরসরাইয়ে বেপজার অপরিকল্পিত বাঁধ নির্মাণের প্রতিবাদে মানববন্ধন বিনা ভোটে নির্বাচিত রাউজানের ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

লালমনিরহাটে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমানসহ ৩৪ জনের জামিন মঞ্জুর

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৯ বার

লালমনিরহাটে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃহাবিবুর রহমান (সাতা)সহ বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ ইং তারিখ, হাতীবান্ধা উপজেলার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টের আদালত থেকে ৩৪ জন জামিন পেয়েছেন। ওই মামলার আইনজীবী মোঃ ফিরোজ হায়দার লাভলু ও মোঃ আবু তাহের এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ, আগামী ২৬ ডিসেম্বর রোববার ইউনিয়ন পরিষদের ভোট অনুষ্টিত হবে। এলক্ষ্যে চেয়ারম্যান, মহিলা সদস্য এবং ইউপি. সদস্য প্রার্থীরা এলাকায় বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে শান্তিপূর্ণভাবে ব্যাপক প্রচার-প্রচারনা চালিয়ে আসছেন। কিন্তু গত সোমবার ২০ ডিসেম্বর রাত ৭টার দিকে গেন্দুগুড়ি ক্যাম্পপাড়া এলাকায় টংভাঙ্গা ইউনিয়নের ঘোড়া মার্কার স্বতন্ত্র প্রার্থী মোঃহাবিবুর রহমান (সাতা) গণসংযোগে গেলে স্থানীয় মালেকা বেগমের বাড়ীতে বিনা উসকানীতে টংভাঙ্গা ইউনিয়নের নৌকার প্রার্থী মোঃসেলিম এর নেতৃত্বে মোঃইয়াছিন আলী, মোঃমতিনুর রহমান মতিন ও মোঃসাইফুল ইসলাম হামলা চালিয়ে বাড়ী ভাংচুর করে এবং স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মী মোঃসোহেল রানা, মোঃআব্দুল মালেক ও মোঃমজিবর রহমানকে মারপিট করে। এসময় উভয় পক্ষে-১০ জন আহত হয়েছে। আহতরা হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ঘোড়া মার্কার প্রার্থী মোঃ হাবিবুর রহমান হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করছিল। তিনি জানান, রাজাকারের পুত্র মোঃসেলিম নৌকার মাঝি হয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছে। তিনি এঘটনার তীব্র নিন্দা জানিয়ে দায়ী ব্যক্তিদের গ্রেফতারের দাবী জানান।

নৌকার প্রার্থী মোঃসেলিমের সাথে যোগাযোগ করা হলে তিনি উক্ত অভিযোগ অস্বীকার করেছেন। হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম জানান, উভয় পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। ওই দিন স্বতন্ত্র প্রার্থী মোঃহাবিবুর রহমান (সাতা)কে অবরুদ্ধ করে বাড়ী ভাংচুরের ঘটনার ২টি ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে আলোড়ন সৃষ্টি হয়। এদিকে ওই হামলার স্বীকার মোঃ হাবিবুর রহমান বাদী হয়ে মোঃসেলিম গং এর বিরুদ্ধে ওই দিনেই হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিলেও রহস্যজনক কারনে স্বতন্ত্র প্রার্থীর দায়ের করা অভিযোগ মামলা হিসেবে রুজু না করে। উল্টো হামলায় ক্ষতিগ্রস্হদের মধ্যে স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৪০ জনের বিরুদ্ধে একটি মামলা রুজু করেন, হাতীবান্ধা থানা পুলিশ মামলা নং ১০ তাং২১/১২/২১ইং। এ মামলার প্রধান আসামী মোঃ হাবিবুর রহমান (সাতা)সহ মোট ৪০ জন। এদের মধ্যে ৩৪ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করেছেন।অপরদিকে এমন রহস্যজনক মামলা দায়েরের ঘটনায় এলাকা জুড়ে আলোচনা -সমালোচনার সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম