1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দক্ষিন তারাবুনিয়া ডেইরি ফর্মের নামে চেয়ারম্যান শাহজালাল মালের প্রতারণা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ আ. লীগ নেতা বললেন, ‘ভোটের ওপর মানুষের বিশ্বাস উঠে গেছে,, সারা দিনে ভোট পড়ে ৩০০, বিকেলে হয়ে যায় ৩ হাজার নির্বাচনী সভায় বক্তব্যে – কামরুল হাসান । ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

দক্ষিন তারাবুনিয়া ডেইরি ফর্মের নামে চেয়ারম্যান শাহজালাল মালের প্রতারণা

শরীয়তপুর থেকে বিশেষ প্রতিনিধি ঃ
  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৪২৯ বার

শরীয়তপুর জেলা সখিপুর থানার দক্ষিনতারাবুনিয়ার চেয়ারম্যান শাহজালাল মাল ও তার স্ত্রীর নামে ১ কোটি ৪০ লাখ ৭ হাজার টাকা লোন গ্রহন করেন ২০১৪/১৫ সালে উত্তর তারাবুনিয়া ডেইরি ফার্ম নামে একটি প্রজেক্টের নামে। তথয় অনুসন্ধানে বেরিয়ে আসছে চেয়ারম্যান শাহজালাল মালের প্রতারণার চিত্র। আমাদের প্রতিনিধি সরজমিনে গিয়ে দেখেন ডেইরি ফার্মে গরুর পরিবর্তে সেখানে চেয়ারম্যান সপরিবারে বসবাস করছেন। উক্ত লোনের টাকায় তিনি এখন করছেন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। সাথে করছেন এক বিলাসবহুল দ্বি তলা অত্যাধুক ভবন। তিনি ২০১৪/১৫ সালে ব্যাংক থেকে লোন গ্রহন করলেও অদ্যবদি তা পরিশোধ এমনকি কিস্তি পর্যন্ত পরিশোধ করেননি। পরিবারের লোকজনকে আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের গুরুত্বপূর্ণ পদে বসিয়েছে প্রভাব বিস্তার করে।
তার বিরুদ্ধে অভিযোগ তিনি চেয়ারম্যান পদ ফিরে পাওয়ার এক দেড় মাসের মাথায় এলাকার লোকজনকে পরিষদে নিয়ে অত্যাচার নির্যাতন করেছে। তার আপন ছোট ভাই মিন্টু মাল এলাকায় চাঁদাবাজ হিসাবে পরিচিতি লাভ করে। উত্তর তারাবুনিয়া ইউনিয়নে ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানাতে পরি চেয়ারম্যান শাহজালাল মাল একজন উগ্রমেজাজী লোক। এলাকার অনেক বয়স্কদের গায়েও তিনি হাত তুলেছে। এবার চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দক্ষিন তারাবুনিয়া ইউনিয়ন থেকে শাহজালাল মাল ও তার ভাই মিন্টু মাল চেয়ারম্যান প্রার্থী। দক্ষিন তারাবুনিয়া ইউনিয়নে ৩জন চেয়ারম্যান প্রার্থী তার মধ্যে আপন দুই ভাই শাহজালাল মাল ও মিন্টু মাল অন্য জন আলহাজ্ব সমিদ মাঝি। শাহজালাল মালে আশংকা ছিলো ব্যাংক লোনে ঝামেলা হতে পার তাই তার প্রার্থীতা বাতিল হওয়ার সম্ভবনা বেশী তাই তার ছোট ভাই কে ডেমি প্রার্থী হিসাবে রাখছে।
সব শেষে এবার এলাকাবাসী শাহজালাল মালকে ভোটের মাঠে তার কৃতকর্মের মাশুল দিবে দক্ষিন তারাবুনিয়ার জনগন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম