1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ঔষধ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

মীরসরাইয়ে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ঔষধ বিতরণ

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৫৮ বার

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন এবং কেরানি বাড়ি পাঠাগারের একযুগ পূর্তি উপলক্ষে বিনামূল্যে চিকিৎসাসেবা, ওষুধ বিতরণ ও সুন্নতি খৎনার আয়োজন করা হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) দিনব্যাপী মীরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার জামালপুরে কেরানি বাড়ি পাঠাগার প্রাঙ্গণে এই চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী চিকিৎসা ক্যাম্পে গাইনি, শিশু, মেডিসিন, চক্ষু ও দন্তসহ মোট আটজন বিশেষজ্ঞ চিকিৎসক প্রায় নয়শত মানুষকে চিকিৎসা সেবা, ঔষধ প্রদান এবং বেশ কয়েকজনকে সুন্নতি খৎনা করা হয়। এছাড়া হেপাটাইটিস-বি পরীক্ষা করা হয় বিনামূল্যে।

তাছাড়া ঐতিহ্যবাহী কেরানি বাড়ি পাঠাগারের একযুগ পূর্তি উপলক্ষে কেক কাটা হয়।
কেরানি বাড়ি পাঠাগারের সহ-সভাপতি তানভীর আহমেদ এর সঞ্চালনায় এবং উপদেষ্টা চেয়ারম্যান ফজলুল করিম লিটন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মীর আলম মাসুক। অনুষ্ঠান উদ্বোধন করেন শেফা ইনসান হাসপাতাল এন্ড ডায়াগনিষ্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. এস এ ফারুক। আরো উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র নিজাম উদ্দিন, সামাজিক সংগঠন শান্তিনীড়ের সভাপতি আশরাফ উদ্দিন সোহেল, সমাজকর্মী হাসান সাইফুদ্দিন সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। সংগঠনের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ন সম্পাদক সরোয়ার নাহিদ,বীর মুক্তিযোদ্ধা আলি আলী আহসান খান বোরহান,বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ইরানী,০৬ নং ইছাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আলী আহসান ফাসা,অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দিদার, আনোয়ার, ইমাম, কামরুল, সাফায়েত, রিসাদ বিন আলম, সালমান গিয়াস,আজিম,পিয়ান, কাউচার, শামীম প্রমুখ।

উপদেষ্টা চেয়ারম্যান ফজলুল করিম লিটন বলেন, কেরানীবাড়ী পাঠাগার জন্মলগ্ন থেকে মানুষের চিকিৎসা সেবা, শিক্ষা সহায়তা সহ মানবিক সকল কাজে সহযোগিতা করে আসছে। সমাজ বিনির্মাণে আমাদের এই সংগঠন যদি মানুষের ন্যুনতম মনিকোঠায় জায়গা করে নিয়ে থাকে এটাই আমাদের সার্থকতা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম