1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবি সায়েন্স ক্লাবের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

কুবি সায়েন্স ক্লাবের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

সাঈদ হাসান, কুবি|
  • আপডেট টাইম : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ১৪৪ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় কুইজ প্রতিযোগিতার মাধ্যমে এই অনুষ্ঠান শুরু হয়।

ক্লাবের সভাপতি সাখাওয়াত শাওনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- ‘বিজ্ঞান চর্চায় সায়েন্স ক্লাব অবশ্যই একটি গুরুত্বপূর্ণ ক্লাব, তবে নিজের একাডেমিক পড়াশোনার উপরে তার স্থান নয়। নিজের মূল পড়াশোনাকে গুরুত্ব দিয়েই এক্সট্রা কারিকুলামে মনোযোগ দিতে হবে। বিজ্ঞান চর্চার মধ্য দিয়ে আমাদের ব্যক্তি জীবন ও জ্ঞানের জগতকে পরিপূর্ণ করে তুলতে হবে।’

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আসাদুজ্জামান বলেন- ‘বর্তমান যুগ বিজ্ঞানের যুগ। আর বিজ্ঞান ক্লাব হলো বিজ্ঞান চর্চার উন্মুক্ত জায়গা। নিজেকে সমৃদ্ধ করতে বিজ্ঞান চর্চা প্রয়োজন। আমাদের শিক্ষার্থীদের বলব- একাডেমিকের পাশাপাশি বিজ্ঞান আড্ডা যেন নিয়মিত চালিয়ে যায়।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ড. দুলাল চন্দ্র নন্দী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক শামিমুল ইসলাম ও সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, ছাত্র উপদেষ্টা ড. হাবীবুর রহমান, ক্লাবের মডারেটর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক জনাব জিল্লুর রহমান, পদার্থ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ জুলহাস মিয়া।

এসময় সায়েন্স ক্লাবের নবীন সদস্যদের বরণ করে নেওয়া হয় এবং প্রাক্তন সদস্যদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। এসময় মাস্ক বিতরণ ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম