1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুবিতে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট'স এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

কুবিতে কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশন এর নতুন কমিটি গঠন

সাঈদ হাসান, কুবি
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ১৮৪ বার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৯জানুয়ারি) সন্ধ্যায় সাবেক সভাপতি সজিব বণিক এবং সাধারণ সম্পাদক এম সাকিব হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

এতে ২০১৬-১৭ বর্ষের ইনফরমেশন টেকনোলজি এন্ড কমিউনিকেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থী কাজল হোসাইনকে সভাপতি এবং একই বর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আতিকুর রহমান হৃদয় কে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এতে সহ-সভাপতির দায়িত্বে আছেন লোকপ্রশাসন ১১তম ব্যাচের আফজাল হোসেন, নৃবিজ্ঞান ১১ তম বর্ষের শিক্ষার্থী জয় সরকার, আইন বিভাগের ১১ তম বর্ষের ইউসুফ হক, লোক প্রশাসন বিভাগের ১১ তম বর্ষের জুবায়ের আহমেদ, অর্থনীতি ১১ তম বর্ষের জাহাঙ্গীর আলম।

এছাড়া কমিটিতে যুগ্ন সাধারণ সম্পাদক হয়েছেন প্রত্নতত্ত্ব ১২তম ব্যাচের শিক্ষার্থী ইকরাম হোসেন, একই বিভাগের ওয়াকিল আহমেদ, গণিত ১২তম ব্যাচের মোহাম্মদ আব্দাল, লোক প্রশাসন বিভাগের ১১ তম ব্যাচের আবু সালেক।

উল্লেখ্য, আগামী ১০দিনের ভেতর পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এ কমিটি আগামী একবছর দায়িত্ব পালন করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম