1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোস্তাকের মায়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

মোস্তাকের মায়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ২২০ বার

সামাজিক সংগঠন বন্ধু চিরদিন’র এডমিন ও হাবিবুর রহমান হাবিব মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাকের মা হাজী মরিয়ম বেগমের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) দুপুরে রাজধানীর গেন্ডারিয়ায় অবস্থিত মুরগিটোলা হাবিবিয়া জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে ‘ঢাকা লিজেন্ডস-৯৫’।

দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত সকলের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এরপরে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মসজিদের সহ-সভাপতি মো. নাজিম, মসজিদ কমিটির কর্মকর্তা আনোয়ার হোসেন ও কামাল হোসেন। সামাজিক সংগঠন বন্ধু চিরদিনের প্রধান এডমিন জাফরুল আলম, ইউসুফ আলী বাচ্চু, শরিফু হক পাভেল, লিজেন্ড ৯৫’ র এডমিন নজরুল ইসলাম সুমন, মোস্তাফিজুর রহমান।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও লিজেন্ড ৯৫’ র এডমিন ফিরোজ উদ্দিন সায়মন। দোয়া মাহফিল পরিচালনা করেন, হাফেজ মাওলানা আবু সাইদ, হাফেজ মাওলানা জুনায়েদ আহমেদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম