1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালী প্রবাসী ক্লাবের আনন্দমূখর পরিবেশে অফিস উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল

খুটাখালী প্রবাসী ক্লাবের আনন্দমূখর পরিবেশে অফিস উদ্বোধন

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২
  • ১৮৭ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের তরুণ যুবক এবং প্রবাসী শিক্ষানুরাগী , দানশীল ব্যক্তিদের সহযোগিতায় খুটাখালী প্রবাসী ক্লাবের কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

উপজেলার প্রাকৃতিক সুন্দর্য্যরে অপরূপ বৃহত্তর খুটাখালী গ্রামের প্রবাসী ও প্রবাসী ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি এজিএস সেলিম কায়সার জনি চৌধুরী, সাধারন সম্পাদক মফিজুর রহমান, ক্লাবের সিনিয়র উপদেষ্টা মোহাম্মদ নুরুল হোসাইন, মোহাম্মদ আব্দুল্লাহ, মোহাম্মদ ইসমাইল, আবদু রশিদের সার্বিক সহযোগিতায় বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দমূখর পরিবেশে ফিতা কাটার মধ্য দিয়ে ক্লাবের কার্যালয় উদ্বোধন করা হয়।

শুক্রবার বিকেলে খুটাখালী বাজারস্থ মৌলভী মমতাজ মার্কেটের তৃতীয় তলায় ক্লাবের কার্যালয় উদ্বোধন করেন ইউনিয়নের টানা তিনবারের চেয়ারম্যান, বিশিষ্ট আলেমেদ্বীন মুহাম্মদ আবদুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান বলেন, প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা এই দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখতে অগ্রণী ভূমিকা পালন করছে। তাদের এই ভূমিকার জন্য সরকার তাদেরকে বীর রেমিটেন্স যোদ্ধা হিসেবে আখ্যায়িত করেছেন। বৈশ্বিক করোনা মহামারী কালীন দেশের অর্থনীতিকে বাঁচিয়ে রাখতে অগ্রণী ভূমিকা পালন করেছেন প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা। তাই সরকার প্রবাসী ও তাদের পরিবারের সুযোগ সুবিধার জন্য নানামুখী উন্নয়ন মুলক উদ্যোগ গ্রহণ করেছেন।

তিনি আরো বলেন, এলাকার সামাজিক কর্মকান্ডে খুটাখালী প্রবাসী ক্লাব গুরুত্বপূর্ন ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা করছি। ক্লাবের সাথে সংশ্লিষ্ট প্রবাসী সহ সকল সদস্যদের প্রতি রইল দোয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুটাখালী ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক বাহাদুর হক।
ছাত্র নেতা মোঃ জুনাইদের পরিচালনায় অন্যান্যোর মধ্যে নবনির্বাচিত ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ছলিম উল্লাহ, ৪নং ওয়ার্ডের ছৈয়দ হোসাইন, ৫নং ওয়ার্ডের নাসির উদ্দীন, ৬নং ওয়ার্ডের নুর মোহাম্মদ পেটান, ৭নং ওয়ার্ডের নুরুল আজিম, ৮নং ওয়ার্ডের নুরুল আজিম সবুজ ও ৯নং ওয়ার্ডের জিশান শাহরিয়ার বক্তব্য রাখেন।

এসময় খুটাখালী প্রবাসী ক্লাবের উপদেষ্টা, কার্যকরি পরিষদের সদস্য, প্রবাসী ও এলাকার বিশিষ্ট জনরা উপস্থিত ছিলেন। এদিন সকালে খতমে কোরআন ও পরে দোয়া মুনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম