1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৫ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি ।

গুইমারাতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৫

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ১৩৪ বার

খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি জোরখাম্বা এলাকায় শান্তি পরিবহন ও মালবাহী কাভার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (৪০) নামে কাভার্ড ভ্যান চালক নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টা দিকে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা শান্তি পরিবহনের সাথে (ঢাকা মেট্রো- ব-১৪-১৪৮৩) খাগড়াছড়ি গামী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এ সময় কাভার্ড ভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হয়। নিহত সাইফুল ইসলাম বাগেরহাট মোড়ালগঞ্জ থানার পুটা খালি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় বিজিবির দুই সদস্য সহ আরো ৫জন আহত হয়েছেন।

গুইমারা থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাভার্ড ভ্যানের সাথে শান্তি পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কাভার্ড ভ্যান চালক গুরুতর আহত হলে তাকে মানিকছড়ি হসপিটালে প্রেরণ করা হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম