1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঢাকা জেলা আশুলিয়ার ধামসোনায় যুবলীগ নেতার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

ঢাকা জেলা আশুলিয়ার ধামসোনায় যুবলীগ নেতার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ২৫২ বার

আশুলিয়ায় ঝুট ব্যবসা নিয়ে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে স্থানীয় ধামসোনা ইউনিয়ন যুবলীগ নেতা শুভসহ দুই জনের বিরুদ্ধে।

মঙ্গলবার সকালে ভুক্তভোগী আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়,গাজীপুর জেলার কালিয়াকৈর থানার উত্তরঃ চান্দুরার বাসিন্দা ওয়েস্টেজ (গার্মেন্টস) ব্যবসায়ী মোঃ মোশারফ হোসেন (সাজু) অভিযোগ করেন, বিবাদী মোঃ আলীম (৩৫) ও মোঃ শুভ (৩৩) উভয়ের সাং উত্তর গাজিরচট আলিয়া মাদ্রাসা,আশুলিয়া থানার স্থায়ী বাসিন্দা, তাদের নিকট থেকে, আমি গার্মেন্টস ওয়েস্টেজ মালামাল পলি, কার্টুন ইত্যাদি ক্রয় করি, তাহাদেরকে মোট ৪,১০,০০০ /- টাকা প্রদান করিয়াছি, যাহার মধ্যে দুই লক্ষ টাকার লিখিত চুক্তি করা আছে, পুরাতন ইপিজেট ওসমান ও ওটিয়েল কারখানা হতে মালামাল দেওয়ার কথা আমি সেই মোতাবেক লেবার ও গাড়ি ভাড়া করি।
কিন্তু বিবাদী গন আমাকে মালামাল না দিয়ে ০৩ জানুয়ারি বিকাল ০৪.০০ ঘটিকার সময় অন্য লোককে মালামাল দিয়া দেয়, আমি নিষেধ করলে এবং আমার নিকট হইতে টাকা নিয়ে অন্য লোককে মালামাল দেওয়ার কারণ জিজ্ঞাসা করিলে আমার সাথে খারাপ আচরণ সহ বিভিন্ন হুমকি প্রদান করে।
এ বিষয়ে বিবাদী আলীম ও শুভর সাথে অনেক চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। ভুক্তভোগি মোশাররফ হোসেন সাজু এ প্রতিবেদককে বলেন,দীর্ঘদিন ধরে আমি এ ঝুট ব্যাবসা করে আসছি এরকম বাটপারি দেখিনি।

একাধিক সুত্রে জানা যায় অভিযুক্ত দু’জনেই আওয়ামী যুবলীগের রাজনীতির সাথে আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ৭নং ওয়ার্ড যুবলীগ নেতা এবং অপরজন হচ্ছেন শুভলুর ইসলাম (শুভ) ধামসোনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি পদে আছেন ।

এ বিষয়ে আশুলিয়া থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকারের সাথে তার মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সংগঠনের শৃংখলা ভঙ্গকারী ব্যাক্তি আওয়ামী যুবলীগের যেই হউক না কেনো কোনো ক্ষমা নেই তাদের, এ সংগঠনে কোনো প্রতারক, মাদক ব্যবসায়ী,চাঁদাবাজ, ধান্দাবাজ, তাদের কোনো যায়গা নেই তদন্ত সাপেক্ষে প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে আশুলিয়া থানা পুলিশের এস আই তদন্ত কর্মকর্তা সুব্রত’র মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম