1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে বিডিপির উদ্যোগে শীতবস্ত্র বিতরন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নোয়াখালীতে বিডিপির উদ্যোগে শীতবস্ত্র বিতরন

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ৯৪ বার

বাংলাদেশ ডেন্টাল পরিষদ (বিডিপি), নোয়াখালী জেলা শাখার উদ্যোগে দুস্থ, অসহায় ও মাদ্রাসার ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

সকালে শতাধিক মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ, নোয়াখালী জেলা শাখার সভাপতি ডেন্টিষ্ট আব্দুর রহমান তুষার, সাধারণ সম্পাদক ডেন্টিষ্ট মোঃ শাহাদাত হোসেন, সিঃ সহ-সভাপতি মেহেদী হাসান নিশান, মুখ্য সমন্বয়ক ডেন্টিষ্ট সালমানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডেন্টিষ্ট আব্দুল্লাহ আল মামুন সহ আরো অনেকেই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম