1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফটিকছড়ির বাবুনগর মাদ্রাসার ৯৯তম বার্ষিক সম্মেলন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

ফটিকছড়ির বাবুনগর মাদ্রাসার ৯৯তম বার্ষিক সম্মেলন সম্পন্ন

মোস্তফা কামরুল, ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ২৬৩ বার
ছবি: মোনাজাত পরিচালনা করছেন মহিববুল্লাহ বাবুনগরী। মাদ্রাসার মাঠে লাখো মুসল্লির ঢল (ইনসেট)

উপমহাদেশের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বাবুনগর মাদ্রাসার ৯৯তম বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া দুই দিনব্যাপী সম্মেলনে দেশ ও বিদেশের বিভিন্ন ওলামায়ে কেরাম অংশ নেন।

সম্মেলনের সমাপনী দিন শুক্রবার জুমার নামাজ শেষে মাদ্রাসার মহাপরিচালক হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা মহিববুল্লাহ বাবুনগরী মোনাজাতে চোখের জলে লাখো মুসল্লি দেশ জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি এবং সমৃদ্ধি কামনা করেন।

সম্মেলনে তাকরির করেন মুফতি হাবিবুল্লাহ মাহমুদ কাসেমি, মুফতি ইলিয়াস হামিদী, আল্লামা খোরশেদ আলম কাসেমি, মুফতি রিজওয়ান রফিকী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম