1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শন করলেন পররাষ্ট্রমন্ত্রী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শন করলেন পররাষ্ট্রমন্ত্রী

কে এম ইউসুফ :
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ১৭১ বার

পররাষ্ট্র মন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি নিউইর্কের বাংলাদেশ কনস্যুলেট জেনারেল পরিদর্শন করেছেন। এসময় তিনি বিভিন্ন ধরনের কনস্যুলার সেবা কার্যক্রম প্রত্যক্ষ করেন। কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম সহ অন্য কর্মকর্তারা মন্ত্রীকে কনস্যুলেটে স্বাগত জানান। খবর, বাপসনিউজ।

কনস্যুলেটের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময়কালে পররাষ্ট্রমন্ত্রী প্রবাসীদের উন্নত কনস্যুলার সেবা প্রদান ও সার্বিক কল্যাণ নিশ্চিতকরণের নির্দেশনা প্রদান করেন, প্রবাসী বান্ধব সরকারের নীতি সমুন্নত রাখতে প্রবাসীদের অধিকতর আন্তরিকতার সাথে সেবা প্রদানের উপর গুরুত্বারোপ করেন। এ সময় মন্ত্রী কনস্যুলার ওসেবাপ্রার্থী ও কনস্যুলেটে আগত কমিউনিটি সদস্যদের সাথে আলাপ এবং তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি প্রবাসীদের প্রত্যেককেই বিদেশের মাটিতে বাংলাদেশের শুভেচ্ছা দূত হিসেবে অভিহিত করে দেশের মর্যাদা ও ভাবমূর্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য ধন্যবাদ জানান। তিনি কনস্যুলেটের সার্বিক সেবা কার্যক্রমের উপর সন্তোষ প্রকাশ করেন।

তিনি আরো বলেন- সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ আর্থ-সামাজিক উন্নয়নের সকল সূচকে এগিয়ে যাচ্ছে। তিনি এই সফলতা ও অগ্রযাত্রাকে বিদেশের মাটিতে তুলে ধরার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি কনস্যুলেটের নিজস্ব ভবন ক্রয়ের ব্যাপারেও গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য, জাতিসংঘে গুরুত্বপূর্ণ বৈঠকে যোগদান শেষে পররাষ্ট্র মন্ত্রী নিউইয়র্ক থেকে বুধবার (২ মার্চ) সকালে দেশে ফিরেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম