1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্সে ৭ নতুন চিকিৎসকের যোগদান। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

রাজস্থলী স্বাস্থ্য কমপ্লেক্সে ৭ নতুন চিকিৎসকের যোগদান।

নিজস্ব সংবাদদাতা রাজস্থলী,
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৩৩৯ বার

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একসাথে ৭ জন নতুন চিকিৎসক যোগদান করেছেন। মঙ্গলবার ( ৮ মার্চ) সকালে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য বিভাগে ৪২তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে উর্ত্তীণ হয়ে উপজেলা সদর হাসপাতালে যোগদান করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহলাঅং মারমা, যোগদানকৃত ডাক্তারদের ফুল দিয়ে বরণ করে নেন ও শুভেচ্ছা জানাই ।

যোগদানকৃত ডাক্তাররা হলেন, ডাঃ তৌকির আহম্মদ, ডাঃ মেজবাউল আলম, ডাঃ মেহেদী হাসান ভূইয়্যা ডাঃ ফাহমিদ হাসান তাহসিন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রুইহলাঅং মারমা জানান, করোনা পরিস্থিতিতে হাসপাতালে রোগীর চাপ, টিকা প্রদান সহ প্রত্যহ রোগীর চিকিৎসা সেবা দিতে দীর্ঘ দিন ধরে হাসপাতালে পর্যাপ্ত চিকিৎসক ছিলনা। আশা করছি তাঁদের যোগদানের মধ্য দিয়ে এই সংকট অনেক দূরীভূত হবে এবং রোগী সেবার মান বাড়বে। তিনি আরো বলেন আরো তিন জন চিকিৎসক দুই এক দিনের মধ্যে যোগদান করবেন বলে জানান। এরা বিশেষ কাজে ঢাকায় গেছেন।

ছবি ক্যাপসন, রাজস্থলী সদর হাসপাতালে নতুন যোগদান ডাক্তারদেরকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন, ইউ এন ও, শান্তনু কুমার দাশ ও ইউএইচএফপিও ডাঃ রুইহলাঅং মারমা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম