1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে কালবৈশাখীর থাবা বিদ্যুৎ বিচ্ছিন্নসহ বজ্রপাতে আহত ২ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

গুইমারাতে কালবৈশাখীর থাবা বিদ্যুৎ বিচ্ছিন্নসহ বজ্রপাতে আহত ২

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১১৫ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় হঠাৎ ৫ মিনিটের কালবৈশাখী ঝড়ে ঘরবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানসহ ফসলের ক্ষয়-ক্ষতি হয়েছে। ঝড়ের কবলে গাছ ভেঙ্গে গেছে । সকাল ৯ টা থেকে উপজেলা জুড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে।
বুধবার (২০ এপ্রিল) সকাল ৮ টা ৫০ মিনিটের সময় গুইমারা উজেলার উপর দিয়ে আকস্মিক এই ঝড় শিলাবৃষ্টি হয় এতে কোন প্রানহানীর খবর পাওয়া যায়নি।

ঝড়ে বসতঘর, দোকানপাট, বিদ্যুতের খুঁটি ভেঙ্গে পড়া ও ফসলের ক্ষয়-ক্ষতির খবর পাওয়া গেছে কালবৈশাখী ঝড় বৃষ্টির সাথে ঝড়ো হাওয়া বয়ে যায়। এসময় গাছপালা উপড়ে ও ভেঙে পড়ে। গাছ ভেঙ্গে প্রধান সড়কে পড়ে যায়। এতে বেশ কয়েক ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। এছাড়া সিন্দুকছড়ি ইউনিয়নের বজ্রপাতে ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ঝড় থামার সাথে সাথে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ ক্ষয়ক্ষতি দেখতে বিভিন্ন এলাকায় ছুটে যান। তিনি বলেন গুইমারা উপজেলার বিভিন্ন এলাকায় গাছপালা, ফলবাগানসহ ফসলের ও বিদ্যুৎতের খুঁটি ক্ষতিগ্রস্হ হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম