1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারায় প্রান্তিক চাষিদের মাঝে আউশের প্রনোদনার সার ও বীজ বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

গুইমারায় প্রান্তিক চাষিদের মাঝে আউশের প্রনোদনার সার ও বীজ বিতরণ

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১১৫ বার

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় প্রান্তিক চাষিদের মাঝে প্রনোদনার সার, বীজ, স্প্রে মেশিন বিতরন করা হয়েছে।

সোমবার সকাল দশটায় গুইমারা উপজেলা পরিষদ কার্যালয়ে উপসহকারী কৃষি কর্মকর্তা সুমন করের সঞ্চালনায় উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহি অফিসার তুষার আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান উষ্যেপ্রু মারমা। এসময় বিশেষ অতিথি ছিলেন গুইমারা উপজেলা কৃষি অফিসার ওঁঙ্কার বিশ্বাষ।

আসন্ন আউশ মৌসুমের লক্ষমাত্রা অর্জনের লক্ষে উপজেলার গুইমারা, হাফছড়ি, ও সিন্দুকছড়ি ইউনিয়নের মোট ৪০০ জন প্রান্তিক কৃষকের মাঝে ৫৪ হেক্টর জমির জন্য প্রতিজনকে ২০ কেজি ডিএপি, ১০কেজি এমওপি ও ৫ কেজি পরিমান আউশের ধানবীজ বিতরন করা হয়।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, গুইমারা ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, উপজেলা কৃষি সম্প্রসারন কৃমকর্তা জ্যোতি কিশোর বড়ুয়া, উপসহকারী কৃষি কর্মকর্তা আব্দুর রহিম বিশ্বাষ, মুজিবর রহমান, উষাচিং মারমা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম