1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামের চিওড়ায় দ্বিতীয় ধাপে টিসিবির পণ্য বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

চৌদ্দগ্রামের চিওড়ায় দ্বিতীয় ধাপে টিসিবির পণ্য বিতরণ

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১১২ বার

চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে দ্বিতীয় ধাপে সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর ফ্যামিলি কার্ডের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করা হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন চিওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবু তাহের। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিষদের সচিব মো: রুহুল আমিন মজুমদার, ইউপি সদস্য জামাল উদ্দিন, কাজী জাবেদ, টিসিবি ডিলারের পক্ষে শরীফুল ইসলাম প্রমুখ।

চেয়ারম্যান মো: আবু তাহের বলেন, টিসিবি ফ্যামিলি কার্ড কর্মসূচির আওতায় সরকার কর্তৃক দেশব্যাপী এক কোটি পরিবারের তালিকা চূড়ান্ত করা হয়েছে করোনাকালে প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা পেয়েছেন ৩৮ লাখ ৫০ হাজার সুবিধাভোগী। তাদের সবাই পাচ্ছেন ‘ফ্যামিলি কার্ড’। এ ছাড়া নতুন যুক্ত হয়েছে আরও ৬১ লাখ ৫০ হাজার পরিবার। একজন কার্ডধারীকে রোজার আগে এবং রোজার মধ্যে দুই দফায় টিসিবির পণ্য দেয়া হয়েছে। তারই আলোকে চিওড়া ইউনিয়নে ৯৪৭ জন কার্ডধারীদের মধ্যে ভর্তুকি মুল্যে ১১০ টাকা দরে ২ লিটার তেল, ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মশুর ডাল ও ৫৫ টাকা কেজি দরে ২ কেজি চিনি, ৫০ টাকা দরে ২ কেজি ছোলাসহ মোট ৫৬০ টাকার প্যাকেজ বিতরণ করা হয়। প্রথম ধাপে তিনটি পণ্য থাকলেও দ্বিতীয় ধাপে এর সাথে ও ছোলা যুক্ত করা হয়েছে। এ সময় তিনি আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়নের সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম