1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পূর্ব শত্রুতার জের ধরে মেম্বার সমর্থকদের উপর হামলা আহত -৩! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

পূর্ব শত্রুতার জের ধরে মেম্বার সমর্থকদের উপর হামলা আহত -৩!

মু.নাজমুল হাসান মিঠাপুকুর প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৩২৪ বার

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ০৩ নং পায়রাবন্দ ইউনিয়নের বিরাহিমপূর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক মেম্বার সমর্থক এবং বিরাহিমপূর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসাইন আহম্মেদ নাসিম ও তার ভাইয়ের লোকজনের হামলায় আলমগীর, আব্দুল গফুর, আলমসহ তিনজন আহত হয়ে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় বিরাহিমপূর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, একইদিনে তৃতীয় দফায় মারামারিতে আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় পর থেকে উভয়ের লোকজনের মধ্যে চাপা খোঁভ বিরাজ করছে।

সরেজমিনে গিয়ে জানাযায়, পূর্বের একটি মামলা সংক্রান্ত তদন্তকে কেন্দ্র করে সাবেক ইউপি-সদস্যের প্রতিপক্ষ হোসাইন আহম্মেদ নাসিম মাস্টারের স্কুলে যায় পুলিশ। বিরাহিমপুর গ্রামের মৃত-ছামছুল হকের ছেলে খলিলুর রহমান লোকমুখে জানতে পারেন, তিনি উক্ত মামলার আসামি। কিভাবে তাকে আসামি করা হয়েছে জানতে চাইলে মাস্টারের বড়ভাই বলেন, তোমার সাথে আমাদের কোন শত্রুতা নেই, তুমি আমাদের বাড়িতে আস, উভয়ে বসে সমাধান করা হবে। এরপর খলিলুর রহমান, মাস্টারের বাড়িতে গেলে তাকে বেঁধে মারধর করে মাস্টারের লোকজন। পরে মিঠাপুকুর থানা পুলিশ তাকে উব্ধার করে এবং খলিলুর রহমান মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে দ্বিতীয় দফায় শনিবার ১৬ এপ্রিল সকাল আনুমানিক ১১ টার সময় আবুল গফুর (হকার) ঔষধ বিক্রি করতে নিকটস্থ আকবরের বাড়িতে গেলে তাকে আটক করে মাস্টারের লোকজন, এমন সংবাদ জানতে পেয়ে চৌকিদার আলমগীর বিট পুলিশের সহায়তায় আব্দুল গফুরকে উদ্ধার করে এবং দুপুর আনুমানিক ১২ টায় ছালাম মেম্বারসহ, তার লোকজন জানতে পারেন, পুলিশ চলে যাওয়ার পরপর উক্ত ঘটনাকে কেন্দ্র করে চৌকিদার আলমগীরসহ কয়েকজনকে তছলিম উদ্দিনের তে-পাতিতে হোসাইন আহম্মেদ নাসিম মাস্টারের নেতৃত্বে , তার বোন ভগ্নিপতি কফুর সহ কয়েকজন তাদের মারধর করছে। সাবেক ইউপি-সদস্য ছালাম মেম্বার সেখানে গেলে একপর্যায়ে-মোন্নাফ, শফি, এবং হোসাইন আহম্মেদ নাসিমের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে হাতাহাতি শুরু হয় এতে চৌকিদার আলমগীর, গফুর, আলম এবং শিক্ষক হোসাইন আহম্মেদ নাসিম উভয়ের কয়েকজন আহত হলে তাদের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। পরে বিভিন্নজনের মধ্যস্থতায় উভয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

তৃতীয় দফায় ইফতার এবং নামাজের পর শালমারা বাজারস্থ রায়হানের দোকান ভাংচুর করে রায়হানকে দোকান থেকে টেনে হিঁচড়ে বের করে মাস্টারের লোকজন সুরুজ, মোসলিম, চানঁ মিয়া, ফরহাদ, হেলাল, বেলাল, হাতুড়ি এবং লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করেন, পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে বিরাহিমপূর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসাইন আহম্মেদ নাসিম বলেন, ছালাম মেম্বার এবং তার সমর্থকরা ভোটে পরাজিত হয়ে আমার উপর হামলা করেছে।

অভিযুক্ত ছালাম মেম্বার বলেন, ভোট সংক্রান্ত বিষয়ে তার সঙ্গে আমার কোন বিবাদ নেই। ভোটকে কেন্দ্র করে আমার নামে মিথ্যা অপবাদ দিয়ে কৌশলে বিষয়টিকে অন্যভাবে জলঘোলা করছেন হোসাইন আহম্মেদ নাসিম ও তার লোকজন। মারামারির সময় ছোড়াছুড়ি এবং বিষয়টি সমাধান করতে গিয়ে, তাকে দোষারোপ করে তাকে বিবাদী করে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ, মোস্তাফিজার রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শিক্ষকের পক্ষ থেকে তার ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন এবং একজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম