1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মিঠাপুকুরে চেয়ারম্যানের কর্মীদের বিরুদ্ধে চুরির অভিযোগ করায় যুবককে বেধড়ক মারপিট ! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মিঠাপুকুরে চেয়ারম্যানের কর্মীদের বিরুদ্ধে চুরির অভিযোগ করায় যুবককে বেধড়ক মারপিট !

মু.নাজমুল হাসান মিঠাপুকুর প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৪৭ বার

মিঠাপুকুর উপজেলার ০২ নং রানীপুকুর ইউনিয়নের সদ্য দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান আবু-ফরহাদ (পুটু) কর্তৃক এক হিন্দু যুবককে বেধড়ক মারপিট করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঐ এলাকায় হিন্দু সম্প্রদায়ের মধ্যে চরম খোভ বিরাজ করছে। আহত যুবক অর্থাভাবে বাড়িতে চিকিৎসা গ্রহন করছেন।

এলাকাবাসী ও স্থানীয়রা বলেন, গত কয়েকদিন থেকে রানীপুকুর ইউনিয়নে অব্যাহত চুরি, ছিনতাই বেড়েছে। এ নিয়ে অত্র ইউনিয়নের বাসিন্দারা চরম উৎকন্ঠায় সময় পার করছেন। অনেকে বলছেন, নবনির্বাচিত চেয়ারম্যান দায়িত্ব গ্রহনের পর থেকে বেড়েছে চুরি, আর কিশোর গ্যাংয়ের উত্তাপ। এরই ধারাবাহিকতা অনেকে পাড়া মহল্লা ভিত্তিক স্থানীয় ছেলেদের নিয়ে রাত্রিকালীন ডিউটি দিয়ে আসছেন।

কয়েকটি বাড়িতে গরু, নির্মাণ সামগ্রী আর রাস্তায় ছিনতাই বেড়ে যাওয়ায় রানীপুকুর ইউনিয়নের চেয়ারম্যান আবু ফরহাদ পুটু, ইউনিয়ন পরিষদের চৌকিদার, দফাদার, কর্মী সমর্থক, এবং ইউপি- মেম্বার দিয়ে রাত্রিকালীন বিভিন্ন পাড়া বা রাস্তায় ডিউটি অব্যাহত রেখেছেন। তবু বেড়েই চলছে চুরি।

চুরি নিয়ে অত্র ইউনিয়নের বলদিপুকুর বাজারে ১৬ এপ্রিল শনিবার রাত আনুমানিক ৮ঃ৩০ মিনিটে চায়ের দোকানে আলাপচারিতায় সুবল নামে এক যুবক অভিযোগ করে বলেন, চেয়ারম্যানের লোকজন এসব চুরি করছে, আর তাই চুরি কমছেনা। এমন কথা বলার পর চেয়ারম্যানের কর্মী সমর্থক কে-বা-কাহারা চেয়ারম্যানকে জানালে, চেয়ারম্যান আবু ফরহাদ (পুটু) বলদীপুকুর স্কুল মাঠ সংলগ্ন নুরনবী মিয়ার অফিসে, সুবল চন্দ্রকে নিয়ে গিয়ে বেধড়ক পেটায়, এতে সুবল চন্দের হাত-পা ফেটে এবং মারাত্মক জখম হয়, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে পাঠান।

সুবলকে মারধরের বিষয়ে হিন্দু সম্রদায়ের লোকজনের মাঝে চাপা খোভ বিরাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, ভোট না দেয়ার প্রতিশোধ নিয়েছে, চেয়ারম্যান ও তার সমর্থকরা।

এ বিষয়ে মারধরের শিকার সুবল চন্দ্র বলেন, আমি চেয়ারম্যানের নামে কিছু বলিনি। আমি বলেছি চুরি বেড়ে গিয়েছে। আমি গরীব মানুষ, আমাকে চোরের মতো মেরেছে। আমি বিচার চাই।

এ বিষয়ে ০২ নং রানীপুকুর ইউনিয়নের চেয়ারম্যান আবু ফরহাদ পুটু বলেন, আমার সামনেই সূবল চন্দ্র বলেছিলো, চেয়ারম্যানের লোকজন চুরি করছে, তাই তাকে শাষন করা হয়েছে। তার চিকিৎসার প্রয়োজন হলে তিনি তা বহন করবেন।

স্থানীয় হিন্দু সম্প্রদায়ের দাবি, এভাবে একজন নিরীহ মানুষকে চেয়ারম্যান অন্যায় ভাবে মারধর করা ঠিক করেনি। এটার বিচার হওয়া দরকার।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম