1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাই অর্থনৈতিক অঞ্চল থেকে অস্ত্র ঠেকিয়ে মালামাল লুট। - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মীরসরাই অর্থনৈতিক অঞ্চল থেকে অস্ত্র ঠেকিয়ে মালামাল লুট।

মীরসরাই প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৯২ বার

মীরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের এস.এম রকুন ড্রিলার্স এর বিভিন্ন নির্মাণ সামগ্রী লুটের অভিযোগ উঠেছে। বুধবার (২৮ এপ্রিল) রাত আনুমানিক ১.৩০ থেকে ৩ টার মধ্যে মীরসরাই ইকোনমিক জোনস্থ ভাবীর মোড় PTW-23 নং সাইট থেকে গভীর নলকূপ স্থাপনের বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় অজ্ঞাত দশ-বারো জন। লুটকৃত মালামালের মধ্যে রয়েছে ১০ ফুট ৬ ইঞ্চি এম এস পাইপ ৪০ টি(প্রতিটির ওজন ১০০-১৫০ কেঞ্জি), ১২ ভোল্টের ২৯ প্লেটের ব্যাটারী- ০২টি, ২০ লেইড মবিল এর বালতি- ০১টি, গ্যাস সিলিন্ডার- ০২টি, ১টি বালতিতে থাকা বড় নাট- ১০০টি, ২৪ ইঞ্চি ডায়া ৫ ফুট লম্বা কাটার ০১টি, যেগুলোর মূল্য আনুমানিক‌ ১২,০০,০০০/- (বারো লক্ষ) টাকা হয়।

এম. এস রকুন ড্রিলার্স এর সেকেন্ড ফোরম্যান মোহাম্মদ মজিদ জানান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নকৃত PTW-23 নং সাইটে এম. এস রকুন ড্রিলার্স (সাব কন্ট্রাক্টর) কোম্পানীতে সেকেন্ড ফোরম্যান হিসেবে উক্ত কোম্পানীর মালামাল দেখাশোনার দায়িত্বে নিয়োজিত আছি। উক্ত কোম্পানি বর্তমানে মীরসরাই ইকোনমিক জোনস্থ এস,আর এন্টারপ্রাইজে(কন্ট্রাকটর) গভীর নলকূপ স্থাপনের কাজ করতেছে। ঘটনার রাতে মালামাল রাখার ঘরে অবস্থান করি। সারাদিনের কাজ শেষে উক্ত মালামালের মধ্যে বড় পাইপগুলো উক্ত সাইটে বাকি মালামালগুলো ঘরের ভেতরে রাখা হয়। উক্ত সময়ে আমার অপর সহকর্মী রবিউল সহ মালামাল রাখার ঘরে অবস্থান করি। এইসময় অজ্ঞাত দশ বারো জন ১টি ট্রাক ও ২ টি মোটরসাইকেল যোগে উক্ত সাইটে আসে। তালা ভেঙে ডুকে আমাকে ও আমার সহকর্মীকে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র দেখাইয়া ভয়ভীতি প্রদর্শন করে আমাদের হাতে থাকা মোবাইল ফোন কেড়ে নেয় এবং এলোপাতাড়ী মারধর করে ও দড়ি দিয়া আমাদের হাত, পা ও মুখ বেঁধে মেঝেতে ফেলে দেয়।

এই বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন বলেন, মালামাল লুট সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আমরা আইনানুগ ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম