1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুর জেলা বিএনপির নতুন কমিটিতে উচ্ছ্বসিত গঙ্গাচড়া উপজেলার নেতাকর্মীরা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

রংপুর জেলা বিএনপির নতুন কমিটিতে উচ্ছ্বসিত গঙ্গাচড়া উপজেলার নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার,রংপুর অফিস
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৮৫ বার

রংপুর জেলা বিএনপির নতুন আহবায়ক কমিটিতে উচ্ছ্বাস প্রকাশ করেছে গঙ্গাচড়া উপজেলা বিএনপির সর্ব স্তরের নেতা কর্মীরা।

নতুন এই জেলা কমিটির আহবায়ক করা হয়েছে সাইফুল ইসলামকে। ৩৬ সদস্যের এই কমিটির সদস্য সচিব করা হয়েছে আনিসুর রহমান লাকুকে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এই কমিটি প্রকাশ করা হয়।

এ কমিটিতে আলমবিদিতর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক রংপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এবং চারদলীয় ঐক্যজোটের সাবেক রংপুর-১ আসনের সাংসদ প্রার্থী মোকাররম হোসেন সুজন, গঙ্গাচড়া উপজেলা বিএনপি’র সভাপতি ওয়াহিদুজ্জামান মাবু ও সাধারণ সম্পাদক আখিরুজ্জামান মিলনকে সদস্য নির্বাচিত করায় একের পর এক সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখনির মাধ্যমে উচ্ছাস প্রকাশ করতে দেখা গেছে গঙ্গাচড়া উপজেলা বিএনপির তৃণমূল নেতাকর্মীদের।

সরেজমিনে গিয়ে দেখা যায়, নতুন কমিটি পেয়ে উচ্ছ্বসিত গঙ্গাচড়া উপজেলার সর্বস্তরের বিএনপির নেতাকর্মীরা।দীর্ঘ দিন পর প্রাণ যেন ফিরে পেয়েছে তারা।কয়েকজন নেতাকর্মী জানায়।আমাদের দীর্ঘদিনের দাবি ছিলো সুজন চেয়ারম্যান যেন নতুন জেলা কমিটিতে সম্মানজনক স্থান পায়।আমাদের সে দাবী পূর্ণ হয়েছে।

উল্লেখ্য ২০১৭ সালের ২৬ মে কোনো সম্মেলন ও কাউন্সিল ছাড়াই রংপুর জেলা ও মহানগর বিএনপির কমিটি অনুমোদন করা হয়েছিল। ওই কমিটিতে সাইফুল ইসলামকে সভাপতি ও রইছ আহম্মেদকে সাধারণ সম্পাদক করে জেলা বিএনপির কমিটি গঠন করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম