1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে বাসুদেব মন্দিরে তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শ্রীনগরে বাসুদেব মন্দিরে তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান

আব্দুর রকিব,শ্রীনগর প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৫৭ বার

শ্রীনগরে ঐতিহ্যবাহী বাসুদেব জিউর বিগ্রহ মন্দিরে ২১ দিনব্যাপী ধর্মীয় অনুষ্ঠান ও ৪০ প্রহর ব্যাপী অখন্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান শুরু হয়েছে।
উপজেলার বাঘড়া ইউনিয়নে অবস্থিত প্রায় ৪’শত বছরের বাসুদেব মন্দিরের আঙ্গিণায় গত ১লা বৈশাখ শ্রীমদ্ভগবদ গীতা পাঠ ও ১৫ই বৈশাখ ব্রহ্মমুহুর্ত থেকে ২০ শে বৈশাখ পর্যন্ত ৫ দিনব্যাপী (৪০ প্রহর ব্যাপী) শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম সংকীর্তন এবং মহাপ্রসাদ বিতরণের মধ্যে দিয়ে মহানামযজ্ঞানুষ্ঠানের সমাপ্তি ঘটবে।

উক্ত মহতি ধর্মানুষ্ঠানে প্রতিবছর দেশ ও বিদেশের বিভিন্ন স্থান থেকে আগত কয়েক হাজার ভক্তবৃন্দ শ্রীনগরের বাঘড়ায় বাসুদেবের আঙ্গিণায় মিলিত হন। এ মহানামযজ্ঞানুষ্ঠানে বিশ্বের সকল জীবের শান্তি, মঙ্গল ও কল্যাণে প্রার্থনা করা হয়।
মহানাম সুধা পরিবেশনায় থাকবে ফরিদপুরের আদি শিব দূর্গা, ভাই ভাই সম্প্রদায়, মাগুরার নব শিব মন্দির, ঢাকার জয় মহাপ্রভূ, গোপালগঞ্জের রায় রামনন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম