1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৈয়দপুরে কৃষকদলের কর্মী সভা ও ইফতার মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

সৈয়দপুরে কৃষকদলের কর্মী সভা ও ইফতার মাহফিল

মোঃজাকির হোসেন নীলফামারী প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৩১ বার

সৈয়দপুরে কৃষকদলের কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শহরের পৌরসভা রোডের আদিবা কনভেনশন সেন্টারে (২২এপ্রিল) শুক্রবার বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখা আয়োজন করে। কর্মী সভা ও ইফতার মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সংসদের আনোয়ারুল হক।

বিশেষ অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সংসদের জলবায়ু বিষয়ক সম্পাদক আলহাজ্ব লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুৎ, কৃষকদলের রংপুর বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ার শাহাদাত, সহ স্বাহ্য বিষয়ক সম্পাদক ডাঃআতিকুর রহমান,সদস্য মাহমুদুল হাসান, সদস্য শাহিন খান,সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, সদস্য সচিব ও পৌর কাউন্সিলর শাহীন আকতার জাহান, যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম জনি, উপজেলা বিএনপির আহবায়ক ও কামারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, পৌর বিএনপির আহবায়ক শেখ বাবলু, পৌর বিএনপির সদস্য সচিব ও সেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু , জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক তারিক আজিজ, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদলের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু,কাশিরামবেলপুকুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আনিসুল হক চৌধুরী প্রমুখ।অনুষ্ঠান পরিচালনা করেন কৃষকদলের সদস্য সচিব সাদেদুজ্জামান সরকার দিনার। আলোচনা সভায় সভাপতিত্ব করেন কৃষকদলের আহবায়ক মাজহারুল ইসলাম বসুনিয়া মিজু।

আলোচনা সভায় বিএনপি আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার বলেন, আওয়ামীলীগ সরকার আবারও স্বপ্ন দেখছে দিনের ভোট রাতে করে ক্ষমতা আসার।বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামীলীগের উদ্দেশ্য বলেন আগামীতে শক্তিশালী বিরোধী দল সংসদে আওয়ামীলীগ হবে। এ রমজান মাসে শপথ নিতে হবে আওয়ামিলীগ কে ক্ষমতা থেকে বিদায় করে তারেক রহমান কে রাষ্ট্র প্রধান করে দেশ পরিচালনা করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম