1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার, প্রধানমন্ত্রীর নিকট ক্ষতিপূরণ ও ন্যায় বিচার চেয়ে দিনাজপুরে বড় ভাইয়ের সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার, প্রধানমন্ত্রীর নিকট ক্ষতিপূরণ ও ন্যায় বিচার চেয়ে দিনাজপুরে বড় ভাইয়ের সংবাদ সম্মেলন

রফিকুল ইসলাম ফুলাল প্রতিনিধি দিনাজপুর:
  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৩৪ বার

২৭ এপ্রিল দিনাজপুর ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে চিরিরবন্দর উপজেলার খেরকাটি গ্রামের মৃত কুমির উদ্দিন মন্ডলের পুত্র মোঃ আমিনুল ইসলাম লিখিত বক্তব্যে অভিযোগ করেন চিরিরবন্দরের নিভৃত পল্লীতে ১০ চাকার ড্রামট্রাক চলাচলকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় নিহত হন স্থানীয় আওয়ামী লীগের নেতা আবুল কালাম মন্ডল। ঘটনার বিবরণে আমিনুল ইসলাম বলেন, গত ২৯ শে মার্চ রাতে ৯ নম্বর ভিয়াইল ইউনিয়নের ধুর ইল মৌজার বালু মহালের বালু উত্তোলনের জন্য ১০ চাকার ড্রামট্রাক যাহার নম্বর ঢাকা মেট্রো ট ১৫-৯৯৭০ বালু পরিবহন করার সময় খেরকাটি বাজারে আতাউর রহমানের সাইকেল পার্টেসর দোকানের সামনে বৈদ্যুতিক মিটার ও তার ছিঁড়ে ফেলে।

এরপর স্থানীয় লোকজন ও ট্রাকসহ ৪/৫টি ড্রাম ট্রাক আটক করে। এ ব্যাপারে মীমাংসার বৈঠক বসলে বালু মহালের সুবিধাভোগী এবং ড্রামট্রাক চালুর পক্ষের সন্ত্রাসী মোঃ আলমগীর হোসেন, মোঃ মিলন মোল্লা, রবিউল ইসলামসহ ১০/১৫ জন সন্ত্রাসী আমার ভাইয়ের উপর অতর্কিত হামলা করে বেধড়ক পেটাতে থাকে। নির্দয়ভাবে পেটানোর একপর্যায়ে আমার ভাই জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যায়, কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক আমার ভাই আবুল কালাম মন্ডলকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানায় ৩০/০৩/২২ তারিখে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয় তার নং ৯৫/২০২২।

এরপরে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ আমার চাচার সঙ্গে যোগাযোগ করে বলেন স্থানীয়দের আটককৃত ড্রামট্রাক গুলো থানায় নিয়ে যাচ্ছি আগামীকাল ৩১/০৩/২২ থানায় মিমাংসা করে সিদ্ধান্ত নেওয়া হবে, আপনারা থানায় আসবেন।

আমরা থানায় গিয়ে দেখতে পাই ড্রাম ট্রাক গুলো থানায় নেই। এ ব্যাপারে জানতে চাইলে অফিসার্স ইনচার্জ বলেন আমরা দেখছি, আপনি এজাহার করেন তবে মামলা গ্রহণেও তিনি গরিমশি করতে থাকেন। সন্ত্রাসীর আমার ভাইকে হত্যা করল অথচ পুলিশ মামলা গ্রহণ করছে না । পরে আমরা দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৯ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করি, যার মামলা নম্বর ৭৩সি/২০২২ ইং। আমার ভাইয়ের অবুঝ দুটি শিশু সন্তান রয়েছে যাদের রোজগার করে খাওয়ানোর মতো কোনো অভিভাবক এখন আর কেউ নেই । আমরা মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এমন ন্যক্কারজনক হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি, পরিবারের জন্য ক্ষতিপূরণ ও ন্যায় বিচার দাবি করছি। সংবাদ সম্মেলনে আমিনুল মণ্ডল এর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মোঃ মাহাবুর মন্ডল। উপস্থিত ছিলেন আমিনুল মন্ডল, ওয়াহেদ আলী, মোঃ ইমদাদুল হক ও নজরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম