1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চলচ্চিত্র "হুইল চেয়ার" এর প্রিমিয়ার শো ১৯ মে চট্টগ্রাম শিল্পকলায় - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

চলচ্চিত্র “হুইল চেয়ার” এর প্রিমিয়ার শো ১৯ মে চট্টগ্রাম শিল্পকলায়

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ২৬৮ বার

৪৭ বাংলা নিবেদিত চলচ্চিত্র “হুইল চেয়ার” এর প্রিমিয়ার শো আগামী ১৯ মে বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে প্রদর্শিত হবে।”হুইল চেয়ার” সিনেমাটি পর্যায়ক্রমে বিকেল ৩ টা ও ৫ টা এবং সন্ধ্যা ৭ টায় প্রদর্শন করা হবে এবং দর্শকরা শো এর আগে কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন বলে জানা গেছে।

বর্তমান সমাজের প্রান্তিক, নিম্নবিত্ত মানুষের সামাজিক ও আর্থ রাজনৈতিক পরিস্থিতি তুলে ধরে সাধারণ দর্শকের কাছে সচেতনতা ও মূল্যবোধ সৃষ্টির লক্ষ্যে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ছাত্র, তরুণ নির্মাতা অনির্বান করিম এবং প্রযোজনা করেছেন কাজী মাজহারুল হক।

‘হুইলচেয়ার’ সিনেমায় অভিনয় করেছেন সাবিরা সুলতানা বীনা, সুজিত চক্রবর্তী, ড. শেখ সাদি, মামুন আহমেদ এবং জুলিয়েট রেজিনা কুইয়া,তৌহিদ হাসান ইকবাল, আশীষ নন্দী, বাপ্পি হায়দার, অমিত চক্রবর্তী, মফিজুর রহমান, মোশারফ ভূঁইয়া পলাশ, ফাল্গুনী দাশ, রনি খান, ফরহাদ, প্রান্ত শর্মা, মামুন রাহী, রাসেল, সৌরভ পাল, রাব্বী, মান্নান হিমেল, ঐশী, মোহাম্মদ আলী, হারুন, ইকবাল মালেক, রাকিব প্রমূখ।

সিনেমার চিত্রগ্রহণ ও সম্পাদনা করেছেন অজয় দেব অনিক প্রধান সহযোগী পরিচালক মুরাদ হাসান, আলোকসজ্জায় ছিলেন ইফতেখার উদ্দিন রুবেল, পোশাক পরিকল্পনায় পিংকি, রূপসজ্জায় ছিলেন বীণা চৌধুরী।

জানা গেছে,সিনেমাটিতে পাঁচটি মৌলিক গান সংযুক্ত করা হয়েছে, যেগুলোর পৃথক গীতিকার ও সুরকার যথাক্রমে সংকর অনার্য, তমাল অনার্য, নাদিরা ইসলাম নিপা। কন্ঠ দিয়েছেন ড.শেখ সাদি, আরিফা সিদ্দিকি এবং প্রান্ত শর্মা।

সিনেমাটির পরিচালক, অনির্বান করিম বলেন, সামাজিক ঘরাণার এ চলচ্চিত্রে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আমাদের সমাজের ঐ শ্রেণীর মানুষের জীবনযাত্রা যা হয়তো সাধারণ মানুষের দৃষ্টিগোচর হবার পূর্বেই অস্তমিত হয়ে যায়।এছাড়াও গল্পে প্রেম, পারিবারিক টানাপোড়েন, আর্থিক অসামঞ্জস্য এবং জীবন সংগ্রামের যাত্রা তুলে ধরা হয়েছে বলে জানান অনির্বান করিম।

সুস্থ সামাজিক মূল্যবোধ এবং নির্মল বিনোদনের লক্ষ্যেই একজন দর্শক উপভোগ করতে পারেন এ সিনেমাটি , সকল দর্শক সিনেমাপ্রেমী এবং সুহৃদদের সাদরে আমন্ত্রন ‘হুইলচেয়ার’ এর প্রিমিয়ারে অংশ নিয়ে সিনেমা উপভোগ করে তাদের গুরুত্বপূর্ণ মতামত প্রকাশ করতে আরো জানান অনির্বান করিম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম