1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জয়পুরহাটে ছিনতাইকৃত ১৩ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

জয়পুরহাটে ছিনতাইকৃত ১৩ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার।

শাকিল আহমেদ জয়পুরহাট অফিস ঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১১৯ বার

জয়পুরহাটে ছিনতাইকৃত ১৩ লাখ টাকাসহ ৩ জন ছিনতাইকারী ও একজন চিহ্নিত সন্ত্রাসী ধারালো ছোড়া ও মাদকসহ গ্রেফতার।

গত ২২ মে সোমবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড জামালগঞ্জ এজেন্ট শাখা ম্যানেজার আবুল হোসেন (৫২), জামালগঞ্জ এজেন্ট শাখার লেনদেনের জন্য ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, জয়পুরহাট জেলা শাখা থেকে ১৩ লাখ টাকা নিয়ে মোটরসাইকেল যোগে ফেরার পথে অনুমানিক বেলা ১১.১০ মিনিটে জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়নের চান্দা গ্রামের ব্রীজের আগে পাকা রাস্তায় পৌছা মাত্র ২ টি মোটরসাইকেল যোগে অজ্ঞাতনামা ০৬ জন ছিনতাইকারী তার মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো ছুরি দিয়ে হত্যার হুমকি দিয়ে টাকাসহ ব্যাগ ছিনিয়ে নিয়ে মটর সাইকেলসহ পালানোর চেষ্টা করে।

ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় জয়পুরহাট থানার এসআই উজ্জ্বল মিয়া সঙ্গীয় টহল অফিসার এসআই বেলাল উদ্দিন ও ফোর্সসহ শামসুজ্জোহা জোহা (৩১), নামের এক ছিনতাইকারীকে ১৩ লাখ টাকাসহ গ্রেফতার করতে সক্ষম হোন। এ সময়ে বিভিন্ন কৌশলে অভিযান চালিয়ে জামিউল ইসলাম মিন্টু (৪০) কে ০১ টি ছুরি সহ এবং অপর ছিনতাইকারী সুমনকে গ্রেফতারসহ উক্ত ঘটনাস্থল থেকে পলাতক ছিনতাইকারীদের ফেলে যাওয়া ৩ টি ধারালো ছুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীগণ আন্তঃ জেলা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানা, হাকিমপুর থানা, বগুড়া জেলার শিবগঞ্জ থানায় মামলা রয়েছে।

পরবর্তীতে অপর এক অভিযানে জয়পুরহাট থানার এসআই উজ্জল মিয়া সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে সদর উপজেলার দেওয়ানপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে রকি হোসেন ওরফে গালপুড়া রকি (৩৪), ২২ মে সোমবার রাতে মোহাম্মদপুর ইউনিয়নের কুমারপাড়া গ্রামে রকি হোসেনের মাল্টা বাগানের পূর্ব পাশ থেকে ২০ বোতল ফেন্সিডিল ও একটি বড় ধারালো ছুরিসহ গ্রেফতার করেন।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলমগীর জাহান জানান ছিনতাইয়ের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অফিসার ফোর্সদের পাঠিয়ে ছিনতাইকৃত টাকাসহ ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে এবং অপর একটি অভিযানে রকি হোসেন ওরফে গালপুড়া রকি নামে একজন চিহ্নিত সন্ত্রাসী ও পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রকির বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় চুরি, মাদক, ডাকাতি সহ সর্বমোট ১০ টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম