1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরায় স্বামীকে আটকে রেখে গার্মেন্টকর্মী স্ত্রীকে ধর্ষণের চেষ্টা: গ্রেফতার ৫ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মানিকছড়িতে ইউপিডিএফ (মূল) এর প্রতিবাদ ধর্মঘট ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রকল্পে সঞ্চয়ের টাকা পেলেন ৮০ জন নারী শ্রমিক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে নির্মাণের ২ বছরের মাথায় ধসে গেল সাড়ে ৩ কোটি টাকার ব্রিজ ! চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ১১ জন গ্রেপ্তার সৈয়দপুরে ৪ হাজার গছের চারা বিতরণ দায়িত্ব পালন না করেও বেতন নিচ্ছেন মৈশকরম প্রাইমারি স্কুলের দপ্তরি শফি মাগুরায় রাতের আঁধারে বীর মুক্তিযোদ্ধার ঘর পোঁড়ানোর অভিযোগ!!! রাজবাড়ী থেকে কুচাঁ যাচ্ছে দেশের বাইরে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাপানি ভাষা শ্রেণিকক্ষ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

ডেমরায় স্বামীকে আটকে রেখে গার্মেন্টকর্মী স্ত্রীকে ধর্ষণের চেষ্টা: গ্রেফতার ৫

ডেমরা (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৬১ বার

ডেমরায় ঘুরতে আসা দম্পতিকে মারধর করে স্বামীকে আটকে রেখে তার গার্মেন্টকর্মী স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অপরাধে ৫ লম্পটকে গ্রেফতার করেছে ডেমরা থানা পুলিশ। রোববার বেলা ১১ টায় তাদের আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে ভুক্তভোগী স্বামী গার্মেন্টকর্মী মো.সোহান শনিবার রাতে অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে মামলা করেন। ওই রাতেই গোপন সংবাদের ভিত্তিতে ডেমরার বাওয়ানী নগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ডেমরা থানা সংলগ্ন এলাকায় বসবাসরত বরিশালের উজিরপুর থানার মনির শিকদারের ছেলে মো. সাজ্জাদ হোসেন (১৯), ডেমরার কামারগোপ এলাকার আলী আফজালের ছেলে রনি মিয়া (২১), একই এলাকার মো. মাসুদ রানার ছেলে সিয়াম হোসেন (১৯), আকতার হোসেনের ছেলে তুষার আহম্মেদ (১৯) ও মো. মিরাজ মিয়ার ছেলে সোহান মিয়া (২২)।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অপারেশন অফিসার (ইন্সপেক্টর) সুব্রত কুমার পোদ্দার বলেন,ঈদের ছুটিতে গত ৬ মে বিকালে ওই গার্মেন্টকর্মী দম্পতি ফুঁচকা খাওয়া ও ঘুরার জন্য কামারগোপ এলাকায় আসে। এদিকে ফেড়ার পথে বাওয়ানী নগর আবাসিক এলাকায় আসলে ওই লম্পটরা তাদের পথ রোধ করে। এ সময় স্বামীকে এলোপাথারী মারধর শুরু করে স্ত্রীকে পাশের নিরিবিলি খালি প্লটে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ওই দম্পতির ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লম্পটরা হুমকি ধমকি দিয়ে পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম