1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারী শিশু নির্যাতন কারীদের আইনের আওতায় আনার দাবীতে মানববন্ধন খাগড়াছড়িতে। - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
গুইমারাতে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন ঠাকুরগাঁওয়ে মথরাপুর পাবলিক হাই স্কুলেই ২০ জন যমজ ভাইবোন লেখাপড়া করেন। ঠাকুরগাঁওয়ে কয়েকদিনের বৃষ্টিতে কৃষকের স্বস্তি : বোরো ক্ষেতে পানি জমেছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন-জাহাঙ্গীর কবির তাজুল ইসলাম মোল্লার মৃত্যুতে আ’লীগ নেতা ইঞ্জি. শফিকুলের শোক প্রকাশ নকলায় শরবত বিক্রেতাকে ভ্যানগাড়ী উপহার দিলেন ছাত্রলীগ নেতা কনক চৌদ্দগ্রামের শ্রীপুরে যশপুর প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ নকলায় পবিত্র রমজান মাসকে স্বাগত জানিয়ে র‌্যালি ও আলোচনা সভা ঠাকুরগাঁওয়ে ন্যাচারাল ডাইং প্রশিক্ষণ ও সার্টিফিকেট বিতরণ। মীরসরাইয়ে চালক ও সহকারীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নারী শিশু নির্যাতন কারীদের আইনের আওতায় আনার দাবীতে মানববন্ধন খাগড়াছড়িতে।

আলমগীর হোসেন,খাগড়াছড়িঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৭০ বার

তিন পার্বত্য জেলায় নারী শিশু নির্যাতন কারীদের আইনের আওতায় আনার দাবী জানিয়ে মানববন্ধন ও বিক্ষোব করেছে ওইমেন একটিভ ফোরাম ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম।

আজ ১৮ মে সকাল ১০টায় খাগড়াছড়ি জেলা প্রেসক্লাব সামনে ও কোট বিল্ডং এলাকায় রাস্তার পাশে দাড়িয়ে এই মানববন্ধন ও বিক্ষোভ করেন।
মানববন্ধন ও বিক্ষোভ শেষ পথ সভা করেন।

পথ সভায় পরিচালনা করেন, খলেন জ্যোতি ত্রিপুরা, সভাপতি ত্রপুরা স্টুডেন্ট ফোরাম, বক্তব্য রাখেন পিংকি বড়ুয়া,সীমা মারমা,গীতিকা চাকমা, স্বপ্না মারমা,শেফালী ত্রিপুরা, আঞ্জুমান আক্তার, বক্তরা বলেন খাগড়াছড়ি,রাঙ্গামাটি, বানন্দরবান,সহ দেশে নারী শিশু,ধর্ষন, ধর্ষনের চেষ্টা, জোরপুর্বক ধর্ষনসহ নির্যাতনের মাত্র বেড়ে চলেছে। আর ধুশিরা দেদারছে বুক পুলিয়ে গুরে বেড়াচ্ছে। তাই সকল নারী শিশু নির্যাতন কারীদের দ্রত আইনের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম