1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান কে শরীয়তপুরে গণসংবর্ধনা। - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিক্ষক হেনস্তায় নিন্দা, প্রতিবাদ ও শাস্তির দাবি কুবি শিক্ষক সমিতির তিতাসে সাংবাদিক শামসুদ্দিন আহমেদ সাগরের জন্মদিন পালন মীরসরাইয়ে অপরিকল্পিত রাস্তা নির্মাণের কারণে পানি বন্দি কয়েক হাজার মানুষ মীরসরাইয়ে প্রথমদিনে ৫ ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শা‌য়িত ডাঃ মুমিনুল হক চৌধুরী নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৫, আহত ৪ সৈয়দপুর পৌরসভার ১৭১ কোটি ২৮ লাখ টাকার বাজেট ঘোষণা করলেন মেয়র রাফিকা আকতার জাহান চন্দনাইশে ডাকাতির প্রস্তুতিকালে আটক-৪ মান্দায় যুবলীগ নেতার ওপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগ

নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান কে শরীয়তপুরে গণসংবর্ধনা।

শরীয়তপুর থেকে বিশেষ প্রতিনিধি মোঃ হুমায়ুন কবির
  • আপডেট টাইম : শনিবার, ২১ মে, ২০২২
  • ৩১ বার

শরীয়তপুর জেলা সখিপুর থানা চরকুমারীয়া ইউনিয়নে নগরিক কমিটির উদ্দ্যগে নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান কে গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। ২০ শে মে নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান ঢাকা থেকে সকলে সড়ক পথে শরীয়তপুর এসে পৌছলে শরীয়তপুর জেলার ডিসি, এসপি,জেলা নির্বাচন অফিসার তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এরপর জেলা প্রশাসকে অফিসে হালনাগাদ ভোটার তালিকা নিয়ে নির্বাচন কমিশনের নির্ধারিত সভায় অংশগ্রহণ করেন। মিটিং শেষে তিনি সড়ক পথে ভেদরগঞ্জ, সখিপুর, চরকুমারীয়া বাজার হয়ে বেলা ২টা ৪০ মিনিটে নিজবাড়ীতে পৌছান। এসময় তার সাথে ছিলেন ভেদরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাফিস ও সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান হাওলাদার সহ আরো অনেকে। নিজ বাড়িতে পৌছে তিনি সহ সাথে থাকা অতিথিদের সাথে নিয়ে দুপুরের খাবারে অংশ নেন। এর পর কিছুক্ষন বিশ্রামের পর বেলা বাদ আছর শুরু হয় নাগরিক কমিটির আয়োজনে গণসংবর্ধনার অনুষ্ঠান। প্রথমে কোরআন তেলওয়াতে মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। সভার সভাপতির দায়িত্ব পালন করেন আলহাজ্ব গিয়াসউদ্দিন মোল্লা, অনুষ্ঠান সঞ্চালন করেন আহসানুল্লাহ। গণসংবর্ধনায় প্রধান অতিথির আসন গ্রহন করেন নির্বাচন কমিশনার মোঃ আনিসুর রহমান মঞ্চে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা, গোসাইরহাট উপজেলার মুক্তিযুদ্ধা কমান্ডারগণ, ভেদরগঞ্জ উপজেলা পৌরসভার মেয়র আবুল বাসার চোকদার, হাজী শরীয়তুল্যাহ কলেজ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব কামালউদ্দিন বেপারি, আলহাজ্ব রফিক বেপারি, আওয়ামিলীগ নেতা আলতাফ হোসেন ছৈয়াল, চরকুমারীয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাস্টার আলী হোসেন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলিম উদ্দীন মিয়া সহ আরো অনেকে।
প্রধান অতিথি চরকুমারীয়া, ডিএমখালী ও আরশিনগর ইউনিয়নের জনগণের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করেন,এবং ৫০ টি গভীর নলকূপ বিতরণ করেন। নির্বাচন কমিশনার আনিসুর রহমান বলে আমি দীর্ঘ ৩৪ বছর সততা আর নিষ্ঠার সাথে চাকুরি করেছি আগামীতেও আপনাদের দোয়া আর ভালোবাসায় সরকার আমাকে যে দায়িত্ব দিয়েছে তা সঠিক ভাবে পালন করে যেতে চাই।

তিনি চাকরি জীবনে এলাকার উন্নয়নে অংশ নিলেও তার নাম একটি মহল কখনো প্রকাশ করেনি বরং তাদের নাম এলাকায় প্রচার প্রচারণা করেছে। তাদের উদ্দেশ্যে বলেন আগামীতে সুযোগ আর তারা পাবেন না। তিনি বলেন একটা কথা মনে রাখবেন হাতি মরলেও লাখ টাকা। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচন কমিশনার আনিসুর রহমান এর বড় ভাই ভাই ফাইজুর রহমান মোল্লা চরকুমারীয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেন, সুকৌশলে নির্বাচনে তাকে পরাজিত করা হয় এইসব ক্ষোভ থেকেই তিনি এসব কথা বলেন। তার বক্তব্যের শেষ অংশে বলেন আগামী নির্বাচন হবে অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন। আমরা সকল নির্বাচন কমিশন একমত হয়েই সিদ্ধান্ত নেই। এজন্য আমরা আশাবাদী আগামী জাতীয় নির্বাচন অবাধ সুষ্ঠু কারার শতভাগ আশাবাদী আমরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম