1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিজনেস ডেলিগেশনে অংশ নিতে পশ্চিমবঙ্গে যাচ্ছেন ড. মুহিব আহমেদ শাহিন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

বিজনেস ডেলিগেশনে অংশ নিতে পশ্চিমবঙ্গে যাচ্ছেন ড. মুহিব আহমেদ শাহিন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১০৮ বার

‘Business Delegation of Dhaka Chamber of Commerce & Industries(DCCI) to the West Bengal, India’ প্রোগ্রামে অংশগ্রহণের জন্য ভারতের পশ্চিমবঙ্গে যাচ্ছেন তরুন শিল্প উদ্যোক্তা ড. মুহিব আহমেদ শাহিন।

আগামীকাল বুধবার সকাল ৯ টা ৩০ মিনিটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করবেন। ১০ টা ৫০ মিনিটে নেতাজী শুভাস চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে তারা পৌঁছাবেন।

জানা যায়, সেখানে তিনি Colutta Chamber of Commerce, Indian Chamber of Commerce(ICC), East Bengal Foodball Club, Bengal Club, Bengal Chamber of Commerce and industry, West Bengal Industrial Infrastructure Development Corporation, Bengal Business Council(BBC), পশ্চিমবঙ্গের মন্ত্রী ড. পার্থ চ্যাটার্জী, বানিজ্য ও উদ্যোগ বিষয়ক মন্ত্রণালয়সহ বিভিন্ন বিজনেস হাউজের সাথে বাংলাদেশ- পশ্চিমবঙ্গের বিজনেস সম্পর্ক উন্নয়ন মূলক অসংখ্য প্রোগ্রামে অংশগ্রহণ করবেন।

তরুন শিল্প উদ্যোগতা ড. মুহিব আহমেদ শাহিন এর আগেও পৃথিবীর বিভিন্ন দেশে বাংলাদেশের সামাজিক, অর্থনৈতিক ও এনভাইরোনমেন্ট নিয়ে অসংখ্য সেমিনারে অংশগ্রহণ করে বাংলার লাল সবুজের পতাকাকে সমুন্নত রেখেছেন।
বরগুনা জেলার বেতাগী উপজেলা এই কৃতি সন্তান একজন সফল তরুন শিল্প উদ্যোগতার পাশা পাশি আন্তর্জাতিক অঙ্গনে মানবসেবায় অসামান্য অবদানের জন্য বহু সম্মাননা অর্জন করেছেন।
তিনি তার নিরাপদ ভ্রমণ ও সু স্বাস্থ্যের জন্য দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম